13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ১২ মার্চ মঙ্গলবার আপনার রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
March 12, 2024 5:42 am
Link Copied!

আজ ১২ মার্চ মঙ্গলবার আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। জেনে নিন প্রত্যেক রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়।

মেষ রাশি: আপনি আজ একটি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে সেরে উঠবেন। স্বার্থপর এবং বদমেজাজি ব্যক্তিদের থেকে আজ দূরে থাকুন। ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ থেকেই সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। পরিবারে আজ কোনো মতবিরোধের সম্ভাবনা থাকলেও ঠান্ডা মাথায় সেটিকে সমাধানের চেষ্টা করুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সতর্কতার সাথে করুন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  কর্মজীবনে অগ্রগতির লক্ষ্যে শিবলিঙ্গে কাঁচা দুধ ঢালুন।

বৃষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। কোনো অসুস্থতা নিরাময়ের জন্য সবসময় মন ভালো রাখার চেষ্টা করুন। পরিবারের সদস্যদের জন্য অবশ্যই কিছুটা সময় দিন। প্রেমিক-প্রেমিকারা আজ তাঁদের পরিবারের অনুভূতির প্রতি অত্যধিক সহানুভূতিশীল হবেন। আপনার কাছে আসা ভালো সুযোগগুলিকে সঠিকভাবে কাজে লাগান। এই রাশির পড়ুয়াদের পড়াশোনার প্রতি আরও বেশি সতর্ক হতে হবে। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে শ্রী লক্ষ্মী নারায়ণ মন্দিরে প্রসাদ অর্পণ করে তা অভাবী ব্যক্তিদের মধ্যে বিতরণ করুন।

মিথুন রাশি: আপনি আজ কোনো খেলাধূলায় নিজেকে ব্যস্ত রাখতে পারেন। বিনোদনমূলক কাজকর্ম এবং রূপচর্চার ক্ষেত্রে অত্যধিক খরচ করা থেকে বিরত থাকুন। বাড়িতে আজ অতিথিদের আগমন ঘটবে। তাঁদের সাথে দুর্দান্ত সময় অতিবাহিত হবে। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। আপনি আজ এমন একটি বৈঠকে উপস্থিত থাকবেন যেখান থেকে কিছু নতুন ধারণা পেতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকলেও কোনো কারণবশত আপনি সেটিকে সঠিকভাবে কাজে লাগাতে পারবেন না। জীবনসঙ্গীর কাছ থেকে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে ভগবান বিষ্ণুকে খুশি রাখার জন্য মাদক দ্রব্য গ্রহণ এবং আমিষ খাবার থেকে বিরত থাকুন। এর ফলে বুধের খারাপ প্রভাবও কেটে যাবে।

কর্কট রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ খারাপ ব্যবহার করবেন না। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। পাশাপাশি, অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। এই রাশির কিছুজনের আজ কোথাও সফরের সম্ভাবনা রয়েছে। যেটি তাঁদের লাভবান করে তুলবে। ব্যবসায়িক দিকে এবং শিক্ষাক্ষেত্রে আজ কিছুজনের অগ্রগতি পরিলক্ষিত হবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে শোবার ঘরের দক্ষিণ দিকের দেওয়ালে জিরো ওয়াটের লাল রঙের বাল্ লাগান।

সিংহ রাশি: অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আজ আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। বন্ধুবান্ধবদের সাথে আজ আপনি অনেকটা ভালো সময় অতিবাহিত করবেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটবে। বাড়িতে কোনো মতবিরোধের কারণে আজ আপনার মেজাজ খিটখিটে হয়ে উঠতে পারে। তবে, প্রতিটি ক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রেমের জীবন সুখকর করে তুলতে লক্ষী নারায়ণ মন্দির দর্শন করে প্রসাদ অর্পণ করুন।

কন্যা রাশি: আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। বন্ধুদের সাথে আজ আপনি একটি পার্টিতে উপস্থিত হয়ে প্রচুর অর্থব্যয় করতে পারেন। তা সত্বেও, আপনার আর্থিক দিকটি শক্তিশালী থাকবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আপনি আজ নিজের জন্য কিছুটা অবসর সময় পাবেন। সেই সময়ে পছন্দের কোনো কাজ করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য চাঁদের আলোতে ১৫ থেকে ২০ মিনিট বসুন।

তুলা রাশি: শারীরিক দিক থেকে আজ আপনি সুস্থ থাকবেন। আপনি আজ কোনো ধর্মীয় স্থানে অথবা আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। নতুন কোনো পরিকল্পনার মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্র দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। এই রাশির কিছুজনের আজ দূরে কোথাও শহরের সম্ভাবনা রয়েছে। যার ফলে তাঁরা ক্লান্ত হয়ে পড়লেও আর্থিক দিক থেকে লাভবান হবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে সাদা রঙের পোষ্য কুকুরকে খাবার খেতে দিন।

বৃশ্চিক রাশি: আপনি আজ কোনো অসুস্থতা থেকে সেরে উঠতে পারেন। পাশাপাশি, আজ আপনি একটি প্রতিযোগিতামূলক খেলাধূলাতেও অংশগ্রহণ করতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। সামগ্রিকভাবে দিনটি ব্যস্ততার মধ্যে কাটলেও আপনি আজ নিজের জন্য কিছুটা সময় বের করতে পারবেন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে বাড়িতে কোনো ফলের গাছ লাগান।

ধনু রাশি: তাড়াহুড়ো করে আজ কোথাও বিনিয়োগ করবেন না। বরং, বিনিয়োগের আগে সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য অবশ্যই কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। আপনি আজ কোনো বিনোদনমূলক কাজকর্মের সাথে যুক্ত থাকতে পারেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। কোনো নতুন কাজ শুরু করার আগে আজ সেই বিষয়ে অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ গ্রহণ করুন। বিবাহিত জীবনে সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে অচ্যুতম, কেশব, হরি, বিষ্ণু, সত্যম, হংস, জনার্দন, নারায়ণ-ভগবান বিষ্ণুর এই ৮ টি নাম জপ করুন।

মকর রাশি: শরীরকে সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। কোথাও বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানের স্বাস্থ্যের প্রতি আজ অবশ্যই নজর দিন। আজ কাউকে এমন কোনো প্রতিশ্রুতি দেবেন না যেটি আপনার পক্ষে রাখা অসম্ভব। দীর্ঘদিন ধরে স্থগিত থাকা কোনো পরিকল্পনা আজ সঠিকভাবে সম্পন্ন হতে পারে। অভিজ্ঞ ব্যক্তিদের সাথে আজ সংযতভাবে কথা বলুন। একজন পুরোনো বন্ধুর সাথে আজ আপনার দেখা হতে পারে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে ভগবান বিষ্ণুর চতুর্থ অবতার নরসিংহের পুজো করুন এবং নরসিংহ কবচ (সুরক্ষার জন্য বর্ম) জপ করুন।

কুম্ভ রাশি: কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য ধৈর্য বজায় রাখুন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যাঙ্কিং লেনদেন আজ অত্যন্ত সতর্কতার সাথে করতে হবে। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। আপনি আজ নিজের জন্য কিছুটা সময় বের করতে পারবেন। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: কর্মক্ষেত্রে ইতিবাচক প্রভাব বজায় রাখতে কাজু দিয়ে তৈরি মিষ্টি বাচ্চাদের মধ্যে বিতরণ করুন।

মীন রাশি: আপনি আজ একটি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। মনে রাখবেন, আজ আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ ঠান্ডা মাথায় করার চেষ্টা করুন। আপনার কাছে থাকা অবসর সময়টিকে সঠিকভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। আপনি আজ আপনার মনের মানুষকে খুঁজে পেতে পারেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে রাত্রে ঘুমোনোর সময়ে আপনার বালিশের তলায় কাঁচা হলুদ ও পাঁচটি অশ্বত্থ গাছের পাতা রেখে দিন।

http://www.anandalokfoundation.com/