13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ শুক্রবার( ১ মার্চ) দিনের শুরুতে রাশিফল ও রাশি অনুসারে আপনার জন্য পরামর্শ

ডেস্ক
March 1, 2024 7:08 am
Link Copied!

আজ শুক্রবার( ১ মার্চ) দিনের শুরুতে প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্নতার কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। দিনের দিনের শুরুতেই জেনে নিন fri।

মেষ রাশি: আর্থিক দিক থেকে আজকে দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আপনার কোনো শখপূরণের জন্য এবং পরিবারের সদস্যদের সাহায্যের লক্ষ্যে কিছুটা সময় অতিবাহিত করবেন। অভিজ্ঞ ব্যক্তিদের সাথে কথা বলার সময়ে আজ চোখ-কান খোলা রাখুন। কারণ, তাঁদের প্রতিটি পরামর্শ আপনার কাজে আসবে। আপনি আজ একাধিক সমস্যার সম্মুখীন হতে পারেন। তবে, ঠান্ডা মাথায় সেগুলিতে সমাধানের চেষ্টা করুন। জীবনসঙ্গীর কাছ থেকে আজ আপনি কোনো কাজে সাহায্য পেতে পারেন।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শঃ  প্রেমের জীবন সুখকর করে তুলতে দশ বছরের কম বয়সী কন্যাদের বিভিন্ন উপহার দিন।

বৃষ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনার কোনো ভালো কাজের পরিপ্রেক্ষিতে আজ অনেকেই আপনার প্রশংসা করতে পারেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। আজ নিজের জন্য কিছুটা সময় বের করার চেষ্টা করুন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে গরুকে খাবার খেতে দিন।

মিথুন রাশি: সন্তানদের পড়াশোনার জন্য এই রাশির বিবাহিত দম্পতিদের বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। আপনি যদি মনে করেন যে অন্যদের সহায়তা ছাড়াই আপনি কোনো গুরুত্বপূর্ণ কাজ করে ফেলবেন তাহলে সেটি আপনার ভুল ধারণা। মন ভালো রাখতে আজ অবশ্যই বন্ধুদের সাথে কিছুটা সময় অতিবাহিত করুন। ভালোবাসার মানুষটির সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শঃ কেরিয়ারে উন্নতির লক্ষ্যে আধ্যাত্মিক মনোভাব বজায় রাখুন এবং ঈশ্বরের ওপর বিশ্বাস রাখুন। পাশাপাশি নিজেকে দান-ধ্যানের সাথে যুক্ত রাখুন। এর ফলে শনির সুপ্রভাব বৃদ্ধি পাবে।

কর্কট রাশি: আপনার কোনো নতুন প্রকল্প অথবা পরিকল্পনা সম্পর্কে বাবা-মায়ের বিশ্বাস অর্জনের জন্য আজকের দিনটি ভালো। অতিরিক্ত অর্থ আজ জমি বা বাড়ি কেনার কাজে ব্যবহার করুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা ভালো নয়। কর্মক্ষেত্রে আজ দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হবে। যার ফলে আপনার মেজাজ খিটখিটে হয়ে উঠতে পারে। আপনি আজ সেই কাজগুলি বেশি করে করতে পছন্দ করবেন যেগুলি ছোটবেলায় করতেন। বিবাহিত জীবন সুখের হবে।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শঃ কর্মক্ষেত্রে উন্নতির লক্ষ্যে “অর্ধকায়াম মহাভীর্যয়াম চন্দ্রাদিত্য বমর্দনম, সিমাহিকা গর্ভাসামবোথাম তাম রাহুম প্রাণমাম্যাহম”-এই মন্ত্রটি দিনে ১১ বার পাঠ করুন।

সিংহ রাশি: বাবা-মায়ের কাছ থেকে আজ আপনি অর্থ সঞ্চয় সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। যেগুলিকে কাজে লাগিয়ে আপনি লাভবান হতে পারবেন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। বন্ধুদের জন্য আজ আপনার মন খারাপ হতে পারে। আজ আপনার জীবনে একটি আকর্ষণীয় ঘটনা ঘটতে পারে। যেটি আপনাকে অবাক করে দেবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শঃ কর্মজীবনে অগ্রগতির লক্ষ্যে লবণ, কালো মরিচ, নিমপাতা, আদা এবং খেজুর এইসব সামগ্রীগুলি আপনার দৈনন্দিন জীবনে ব্যবহার করুন।

কন্যা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন। পাশাপাশি, কোনো অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে পারেন। অর্ধাঙ্গিনী আজ আপনাকে ধূমপান ছাড়ার ক্ষেত্রে উৎসাহিত করবেন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সর্তকতার সাথে করুন। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। বিবাহিত জীবনে একটি কঠিন সময়ের পর দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে বাবার উপদেশ মেনে চলুন।

তুলা রাশি: মন থেকে আজ সমস্ত উত্তেজনাকে দূরে সরিয়ে রাখুন। নাহলে আপনি মানসিক শান্তি পাবেন না। আপনারা আজ বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। তাই, এদিক থেকে আপনাকে সতর্ক হতে হবে। বাড়ির পরিবেশে কোনো পরিবর্তন করার আগে সবার সম্মতি পেয়েছেন কিনা সে বিষয়ে নিশ্চিত হন। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সতর্কতার সাথে করুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে অপরের প্রতি হিংসা এবং ঈর্ষা ত্যাগ করুন।

বৃশ্চিক রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ আপনি কোথাও বেড়াতে যেতে পারেন। সেখানে আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনার কাছে আজ কিছু ভালো সুযোগ আসবে। সেগুলিকে সঠিকভাবে কাজে লাগালে আজ আপনি লাভবান হতে পারেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কোথাও কেনাকাটা করতে গেলে অযথা অর্থব্যয় এড়িয়ে চলুন। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শঃ প্রেমের জীবন সুখকর করে তুলতে ভগবান ভৈরবের উদ্দেশ্যে প্রসাদ অর্পণ করুন।

ধনু রাশি: আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। এই রাশির কিছু বেকার যুবক-যুবতী আজ চাকরি পেতে পারেন। যার ফলে তাঁদের আর্থিক দিক থেকে উন্নতি ঘটবে। দূর সম্পর্কের আত্মীয়ের কাছ থেকে আজ আপনি একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হওয়ায় আপনি পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে সময় কাটাতে পারবেন না। কর্মক্ষেত্রে দিনটি ভালোভাবে কাটবে।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য প্রতিদিন সাদা রঙের পোশাক পরিধান করুন।

মকর রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। পাশাপাশি, পরিবারের হিতসাধনে সঠিকভাবে পরিশ্রম করুন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। কাউকে ঋণ দেওয়ার আগে সতর্ক হন এবং সমস্ত কিছু ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। ভালোবাসার মানুষটির সাথে আজ খারাপ আচরণ করবেন না। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি আপনার পুরোনো বন্ধুদের সাথে দেখা করতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে বিছানার পাশে সারারাত তামার একটি পাত্রে জল রাখুন এবং পরের দিন সকালে কাছাকাছি থাকা কোনো গাছের শিকড়ে সেই জল ঢেলে দিন।

কুম্ভ রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। তবে অযথা অর্থব্যয় না করে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। আপনি আজ পরিবারের একজন অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। সেগুলিকে সঠিকভাবে মনে রাখুন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে “ওম বুং বুধায়ে নমঃ”-এই মন্ত্রটি ১১ বার করে দিন দু’বেলা জপ করুন।

মীন রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ থেকেই অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। প্রেমের জীবনে আজ আপনি একটি অবিশ্বাস্য চমকের সম্মুখীন হবেন। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
রাশি অনুসারে আপনার জন্য পরামর্শঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে সকালে ঘুম থেকে উঠে “ওম হুম হনুমতে নমঃ”-এই মন্ত্রটি ১১ বার জপ করুন।

http://www.anandalokfoundation.com/