13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ শুক্রবার(৮ মার্চ) দিনের শুরুতে রাশিফল ও আপনার জন্য পরামর্শ

ডেস্ক
March 8, 2024 9:21 am
Link Copied!

আজ শুক্রবার(৮ মার্চ) দিনের শুরুতে প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্নতার কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। দিনের দিনের শুরুতেই জেনে নিন রাশি অনুসারে আপনার জন্য পরামর্শ

মেষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পাশাপাশি, আজ আপনি অর্থ সঞ্চয় করতেও সক্ষম হবেন। আপনার ইতিবাচক মনোভাব আজ চারপাশের মানুষদের মুগ্ধ করে তুলবে। ভালোবাসার মানুষটির সাথে দেখা করতে যাওয়ার পরিকল্পনা থাকলেও কোনো কারণবশত আজ তা সম্ভব হবে না। এই রাশির পড়ুয়াদের অযথা সময় নষ্ট না করে পড়াশোনার প্রতি আরও সতর্ক হতে হবে। অর্ধাঙ্গিনীর শরীর খারাপ হয়ে যাওয়ার কারণে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন।
আপনার জন্য পরামর্শ:  পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে মাছকে খাবার খেতে দিন।

বৃষ রাশি: বন্ধুবান্ধবদের সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। বিশেষ করে অতিরিক্ত খাওয়াদাওয়া থেকে বিরত থাকুন। এছাড়াও, মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন। পরিবারের একজন সদস্য অসুস্থ হয়ে পড়ার কারণে আজ আপনি আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন। ভালোবাসার মানুষটির কাছ থেকে পাওয়া একটি ফোন কল আজ আপনার দিনটিকে অনন্য করে তুলবে। কর্মক্ষেত্রে আজ সতর্কতার সাথে কাজ করুন। বিবাহিত জীবন সুখের হবে।
আপনার জন্য পরামর্শ: কর্মক্ষেত্রে উন্নতির লক্ষ্যে গরুকে খাবার খেতে দিন।

মিথুন রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। পাশাপাশি, আজ আপনি সমস্ত কাজ নির্ধারিত সময়ের মধ্যে শেষ করে ফেলতে পারবেন। বন্ধুদের সাথে আজ আপনার কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা থাকলে সতর্কতার সাথে অর্থব্যয় করুন। নাহলে আজ আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। প্রেমের জন্য দিনটি খুব একটা ভালো নয়। কর্মক্ষেত্রে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। পাশাপাশি, কোনো কাজে আজ আপনি সহকর্মীদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। আমি আজ একটি ধর্মীয় স্থানে গিয়ে অনেকটা সময় অতিবাহিত করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে।
আপনার জন্য পরামর্শ: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে খাবারে গরম মশলা, শুকনো ফল, মধু এবং গুড় যুক্ত করুন।

কর্কট রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। রক্তচাপের রোগীরা তাঁদের রক্তচাপ কমানোর লক্ষ্যে এবং কোলেস্টেরল নিয়ন্ত্রণে রাখার জন্য আজ রেড ওয়াইনের সাহায্য নিতে পারেন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। পাশাপাশি, আজ আপনি অর্থ সঞ্চয় করতেও সক্ষম হবেন না। মন ভালো রাখতে বন্ধুবান্ধবদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় অতিবাহিত করুন। আজ আপনার চারপাশে কি কি ঘটছে সেদিকে নজর রাখুন। নাহলে আপনার করা কোনো কাজের কৃতিত্ব আজ অন্য কেউ নিয়ে নিতে পারেন। মদ্যপান এবং ধূমপানের বদভ্যাস পরিত্যাগ করুন। বিবাহিত জীবন সুখের হবে।
আপনার জন্য পরামর্শ: আর্থিক দিক থেকে উন্নতির জন্য অভাবী ব্যক্তিদের খাবার বিতরণ করুন।

সিংহ রাশি: আপনি আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হলেও বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। ভালোবাসার মানুষটির সাথে দেখা করতে যাওয়ার সময়ে এমন কিছু বলবেন না যেটিতে তর্কের সৃষ্টি হতে পারে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটিকে সঠিকভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে জীবনসঙ্গীর সাথে আজ আপনার মনোমালিন্য হতে পারে।
আপনার জন্য পরামর্শ: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য দুধ ও চাল দিয়ে সোনা বা রুপোর কোনো দ্রব্যকে ধুয়ে তা মাটির নিচে পুঁতে দিন এবং সেই দুধ ও চাল কোনো গাছের গোড়ায় ঢেলে দিন।

কন্যা রাশি: আপনি আজ কোনো খেলাধূলার প্রতি আকৃষ্ট হবেন। শরীর এবং মনকে সুস্থ রাখার লক্ষ্যে নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। আর্থিক দিক থেকে দিনটি নিঃসন্দেহে ভালো। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। আপনি যদি মনে করেন যে অন্যদের সহায়তা ছাড়াই আপনি কোনো গুরুত্বপূর্ণ কাজ করে ফেলবেন তাহলে সেটি আপনার ভুল ধারণা। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি বহু প্রতীক্ষিত কাজ করতে পারেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
আপনার জন্য পরামর্শ: কর্মজীবনে উন্নতির লক্ষ্যে সবুজ কলাইয়ের ৫ টি দানা স্নানের জলে ফেলে দিয়ে সেই জলে স্নান করুন।

তুলা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। পাশাপাশি, আজ আপনি কোনো পারিবারিক সমস্যার সমাধান করে ফেলতে পারেন। প্রেমের জন্য দিনটি অবশ্যই ভালো। আপনি একজন আধ্যাত্মিক ব্যক্তির আশীর্বাদ লাভ করতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
আপনার জন্য পরামর্শ: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য সবুজ রঙের পোশাক পরিধান করুন।

বৃশ্চিক রাশি: শরীরকে সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। ঘাড়ে অথবা পিঠের ব্যথায় আজ আপনি ভুগতে পারেন। নিজের জিনিসপত্রগুলির প্রতি আজ অবশ্যই সতর্ক থাকুন। নাহলে সেগুলি চুরির সম্ভাবনা রয়েছে। কোনো কাজে আজ আপনি বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। প্রেমের জীবনে আজ আপনি একটি সাহসী পদক্ষেপ গ্রহণ করবেন। কোনো ধর্মীয় এবং সামাজিক অনুষ্ঠানের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। বিবাহিত জীবন সুখের হবে।
আপনার জন্য পরামর্শ: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে রুপোর পাত্রে জল পান করুন।

ধনু রাশি: কাউকে ঋণ দেওয়া থেকে আজ বিরত থাকুন। পাশাপাশি, যদি ঋণ দিতেই হয়, সেক্ষেত্রে লিখিত প্রমাণ রাখুন। বন্ধুবান্ধবদের সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। এছাড়াও, তাঁদের সাথে কোনো ছুটির পরিকল্পনাও সম্পন্ন হতে পারে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। এই রাশির কিছু জন আজ কোথাও ভ্রমণের কারণে অত্যন্ত ক্লান্ত হয়ে পড়বেন। সামগ্রিকভাবে দিনটি ব্যস্ততার মধ্যে অতিবাহিত হলেও শারীরিক দিক থেকে আপনি সুস্থ থাকবেন।
আপনার জন্য পরামর্শ: সম্পদ বৃদ্ধির লক্ষ্যে বাড়িতে ইষ্টদেবের রুপোর মূর্তি স্থাপন করে নিয়মিত পুজো করুন।

মকর রাশি: তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। আজ আপনার কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। বাড়িতে আজ একটি ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন হতে পারে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। কোনো বিষয়ে আজ আপনি অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ পেতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়টিতে কোনো বই পড়ুন। আজ আপনি আপনার নিষ্ঠা এবং ভালো ব্যবহারের জন্য সবার কাছ থেকে প্রশংসা পাবেন।
আপনার জন্য পরামর্শ: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে সাদা রঙের পোষ্য কুকুরকে খাবার খেতে দিন।

কুম্ভ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। পাশাপাশি, পূর্বে আপনার কাছ থেকে অর্থ ধার নিয়েছিলেন এমন একজন ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। ভালোবাসার মানুষটির সাথে আজ আপনি অনেকটা সময় কাটাবেন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সতর্কতার সাথে করুন। ব্যবসায়িক উদ্দেশ্যে সম্পন্ন হওয়া কোনো সফর আজ ইতিবাচক ফলপ্রদান করবে। বিবাহিত জীবন সুখের হবে।
আপনার জন্য পরামর্শ: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে ভগবান বিষ্ণু বা দেবী দুর্গার মন্দিরে ব্রোঞ্জের পাত্র অর্পণ করুন।

মীন রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। এই রাশির কিছু ব্যবসায়ী ব্যবসায়িক ক্ষেত্রে উন্নতির জন্য অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। যার ফলে তাঁরা লাভবান হবেন। দীর্ঘদিন ধরে ফেলে রাখা বাড়ির কোনো কাজকর্ম করতে গিয়ে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
আপনার জন্য পরামর্শ: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য একটি সাদা-কালো রঙের গরুকে খাবার খেতে দিন।

http://www.anandalokfoundation.com/