13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ শনিবার(১৮ মে) আপনার রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
May 18, 2024 6:04 am
Link Copied!

আজ শনিবার(১৮ মে) আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। জেনে নিন প্রত্যেক রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়।

মেষ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করুন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কোথাও ঋণ নেওয়া থেকে আজ বিরত থাকুন। আপনার মিশুকে মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। মনকে শান্ত রাখার জন্য আপনি আজ এমন একটি বই পড়তে পারেন যেটি আপনার চিন্তা-ভাবনাকে উন্নত করবে। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে রুপোর পাত্রে দই রেখে দিন।

বৃষ রাশি: আপনার বন্ধুরা আজ আপনাকে এমন একজন বিশেষ ব্যক্তির সাথে আলাপ করাবেন যিনি আপনার মনে গভীর প্রভাব ফেলবেন। কোনো পুরনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনারা লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আপনি আজ কোনো অপ্রত্যাশিত জায়গা থেকে গুরুত্বপূর্ণ আমন্ত্রণ পেতে পারেন। গাড়ি চালানোর সময়ে আজ সতর্ক থাকুন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: মানসিক চাপ থেকে মুক্ত থাকার লক্ষ্যে বৃহন্নলাদের সবুজ রঙের কোনো সামগ্রী দান করুন।

মিথুন রাশি: শরীরের প্রতি যত্ন নেওয়ার জন্য আজ আপনি অনেকটা সময় পাবেন। বাবা-মায়ের স্বাস্থ্যের কারণে আজ আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। পূর্বপুরুষের সম্পত্তির উত্তরাধিকার পাওয়ার খবর আজ আপনাকে খুশি করে তুলবে। বন্ধুদের সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। পরিবারের সদস্যদের সাথে আজ আপনি কোথাও বেড়াতে যেতে পারেন। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে রাত্রে উনুনের আগুন দুধ দিয়ে নিভিয়ে দিন।

কর্কট রাশি: ব্যাঙ্কিং সংক্রান্ত কাজকর্ম আজ অত্যন্ত সতর্কতার সাথে করতে হবে। পারিবারিক দায়বদ্ধতাগুলির প্রতি অবশ্যই মনোযোগ দিন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করুন। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা খারাপ নয়। প্রিয়জনদের সাথে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। আপনার মেজাজ আজ ভালো থাকবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে মদ্যপান এবং মাংস খাওয়া থেকে বিরত থাকুন। পাশাপাশি, মহিলাদের সম্মান করুন।

সিংহ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। আপনি আজ কোনো সামাজিক কাজে কিছুটা সময় ব্যয় করতে পারেন। পরিবারের সদস্যদের সাথে দিনটি ভালোভাবে কাটবে। প্রেমের জন্য এই দিনটি অবশ্যই ভালো। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে নিম বা বটগাছের গোড়ায় দুধ ঢেলে সেই ভিজে মাটির তিলক কপালে পরুন।

কন্যা রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাগুলি আজ অস্বস্তি বয়ে আনতে পারে। কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। আজ কোথাও কোনো বিতর্কে জড়িয়ে পড়লে ঠান্ডা মাথায় সেটি থেকে বেরিয়ে আসুন। প্রেমের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আপনি আজ বাড়িতে একটি পুরনো জিনিস খুঁজে পেতে পারেন। যেটিকে পরিষ্কার করতে গিয়ে অনেকটা সময় অতিবাহিত করবেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে মহাদেবের পুজো করুন।

তুলা রাশি: ব্যক্তিগত এবং গোপনীয় তথ্যগুলি আজ কারোর কাছে প্রকাশ করবেন না। গর্ভবতী মহিলাদের আজ অত্যন্ত সতর্ক থাকতে হবে। কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ অবশ্যই অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ গ্রহণ করুন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কোনো গুরুত্বপূর্ণ কাজ শুরু করার আগে আজ অবশ্যই সঠিক পরিকল্পনা গ্রহণ করুন। কোনো ভুল যোগাযোগের কারণে আজ আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে ভগবান বিষ্ণুর চতুর্থ অবতার নরসিংহের পুজো করুন এবং নরসিংহ কবচ (সুরক্ষার জন্য বর্ম) জপ করুন।

বৃশ্চিক রাশি: কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। আপনার মনকে আজ শান্ত রাখার চেষ্টা করুন। পরিবারের সদস্যদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। কোনো ভুল যোগাযোগের কারণে আজ আপনি একটি সমস্যার সম্মুখীন হতে পারেন। মনে রাখবেন, আমাদের জীবনে সময় হল অত্যন্ত মূল্যবান। তাই, অযথা সময় নষ্ট করা থেকে বিরত থাকুন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রেমের জীবন সুখকর করে তুলতে কোনো জীবের প্রতি হিংসা প্রদর্শন করবেন না। পাশাপাশি, নিরামিষ খাবার গ্রহণ করুন।

ধনু রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি আজ এমন একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যেখানে প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। জীবনসঙ্গীর সাথে আজ আপনি অনেকটা সময় কাটাবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রতিটি ক্ষেত্রে সমৃদ্ধি বৃদ্ধির লক্ষ্যে সূর্যোদয়ের সময়ে ১১ বার “ওম” মন্ত্র জপ করুন এবং সূর্য প্রণাম করুন।

মকর রাশি: আপনার অনিয়ন্ত্রিত জীবনযাপন এবং অত্যধিক ব্যয়ের কারণে বাবা-মা চিন্তিত হয়ে পড়তে পারেন। তাই, নিজেকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। আজকে আপনি আপনার একজন বন্ধুর সাহায্যে একটি বড় বিপদ থেকে রক্ষা পেতে পারেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। আজ নিজে থেকে কোথাও কোনো বিতর্কে জড়িয়ে পড়বেন না। জীবনসঙ্গীর সাথে আজ অবশ্যই কিছুটা সময় অতিবাহিত করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে সরষের তেলে নিজের প্রতিচ্ছবি দেখার পর সেটি দান করে দিন।

কুম্ভ রাশি: যাঁরা নিজেদের ঘনিষ্ঠজন বা আত্মীয়দের সাথে ব্যবসা পরিচালনা করছেন তাঁদের আজ অত্যন্ত সতর্ক থাকতে হবে। নাহলে তাঁরা আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। গর্ভবতী মহিলাদের আজ হাঁটাচলার সময় সচেতন থাকতে হবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। কোনো ভালো কাজের পরিপ্রেক্ষিতে আজ অনেকেই আপনার প্রশংসা করতে পারেন। কোথাও সফরের সময়ে আজ আপনার একজন আকর্ষণীয় ব্যক্তিত্বের সাথে দেখা হবে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে বাড়িতে যথেষ্ট সূর্যালোক আসার ব্যবস্থা করুন।

মীন রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। আজ আপনার কোনো অস্থাবর সম্পত্তি চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই, এদিক থেকে আপনাকে সতর্ক থাকতে হবে। সন্তানদের সাথে আজ আপনি কিছুটা সময় অতিবাহিত করতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ নিজের জন্য কিছুটা সময় বের করতে পারবেন। আপনার বাড়িতে আজ কিছু সুস্বাদু খাবার তৈরি হতে পারে। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে বিবাহ বা অন্য কোনো শুভ অনুষ্ঠানে বাধার সৃষ্টি করবেন না।

http://www.anandalokfoundation.com/