13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ শনিবার(১১ মে) দিনের শুরুতে জেনে নিন রাশিফল

ডেস্ক
May 11, 2024 6:05 am
Link Copied!

আজ শনিবার(১১ মে) দিনের শুরুতে প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্নতার কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। দিনের দিনের শুরুতেই জেনে নিন রাশি অনুসারে আপনার জন্য পরামর্শ।

মেষ রাশি: এই রাশির জাতক জাতিকাদের আজ যে কোন কাজ করতে হবে সে সম্পর্কে আগে থেকেই একটি রূপরেখা তৈরি করে নিন, এতে করে আপনার কাজ সহজেই সম্পন্ন হবে। আর্থিক দিককে শক্তিশালী করার জন্য আপনাকে একটি পরিকল্পনা তৈরি করতে হবে, তবেই আপনি ব্যবসায় ভাল অগ্রগতি করতে সক্ষম হবেন। যারা ভুল উপদেশ দেয় তাদের থেকে যুবকদের দূরে থাকা উচিত কারণ তাদের সাথে তারা তাদের লক্ষ্য থেকে বিচ্যুত হতে পারে। বাড়ির পরিবেশ সবদিক দিয়ে সাজানো থাকবে, আজ একটি তামার পাত্র কেনা আপনার জন্য উপকারী হবে। স্বাস্থ্যের দিক থেকে ইউরিন ইনফেকশনের সমস্যা হতে পারে।

বৃষ রাশি: এই রাশির জাতক জাতিকাদের অফিসে সহকর্মীদের মধ্যে পারস্পরিক সম্প্রীতি বজায় রাখতে হবে, সবার সাথে প্রেম ও স্নেহের সাথে কথা বলতে হবে। ব্যবসায়ী শ্রেণীকে আজ ব্যয়ের বিষয়ে সতর্ক থাকতে হবে, অন্যথায় বাজেট নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। যুবকরা যদি গাড়ি চালায় তবে তাদের মনে রাখতে হবে যে তাদের অবশ্যই ট্রাফিক নিয়ম মেনে চলতে হবে। অক্ষয় তৃতীয়া উপলক্ষে আপনি হীরার গহনা কিনতে পারেন। আজ চারপাশে আরও দৌড়াদৌড়ি হবে, যা আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করবে, আপনি অস্বস্তি বোধ করতে পারেন।

মিথুন: এই রাশির জাতকদের জন্য এটি একটি সুযোগ যখন তাদের বসের আদেশ অনুসারে কাজ করার মাধ্যমে তারা তাদের সৎ এবং প্রিয় কর্মচারীদের তালিকায় অন্তর্ভুক্ত হবে। ব্যবসায়ীদের উচিত তাদের ব্যবসাকে সোশ্যাল মিডিয়ায় প্রচার করা যাতে গ্রাহকের সংখ্যা বৃদ্ধি পায় এবং তারা বিক্রয়ের মাধ্যমে আরও বেশি মুনাফা অর্জন করতে পারে। যুবকদের উচিত তাদের আচরণ সংযত ও সংস্কৃতিমনা রাখা, অন্যথায় তারা বড়দের দ্বারা সমালোচিত হতে পারে। ফলের গাছ এবং তুলসী গাছ কিনে ঘরে লাগান, যদি ফ্ল্যাটে থাকেন তাহলে হাঁড়িতে লাগান। থাইরয়েড রোগীদের সতর্ক হওয়া উচিত, এটি বাড়তে পারে, নিয়মিত হাঁটা প্রয়োজন।

কর্কট: এই রাশির জাতক জাতিকাদের তাদের কর্মক্ষমতা আরও জোরদার করার জন্য প্রচেষ্টা চালাতে হবে, তবেই আপনি আপনার বরাদ্দকৃত কাজগুলি সঠিকভাবে করতে সক্ষম হবেন। ব্যবসায়িক কাজের কারণে তাদের ভ্রমণ করতে হতে পারে, তাই ব্যবসায়িক শ্রেণী প্রস্তুত করা উচিত। যুবকদের এই জিনিসটি মনে রাখা উচিত যে তাড়াহুড়ো এবং অতিরিক্ত উৎসাহে করা কাজটি নষ্ট হয়ে যেতে পারে। ভগবানকে নিবেদনের জন্য আপনি রূপার গহনা এবং রূপার পাত্র কিনতে পারেন। আজ আপনার মন কোনও কারণ ছাড়াই দু: খিত থাকতে পারে, আপনার পছন্দের কাজকর্মে নিযুক্ত হয়ে আপনার মনকে সরিয়ে নেওয়া উচিত।

সিংহ: এই রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে কাজের প্রতি তাদের নিবেদন বৃদ্ধি করবে এবং সারাদিন অধ্যবসায়ের সাথে কাজ করবে যার কারণে কোনও ঝুলে থাকবে না। ব্যবসায়ীদের শুধুমাত্র তাদের ব্যবসায় মনোযোগ দেওয়া উচিত কারণ তারা হতাশাজনক প্রতিক্রিয়া পেতে পারে। সঙ্গীর সঙ্গে তরুণ প্রেমিকদের ইগোর লড়াই হতেই পারে, সম্পর্ককে মধুর করতে ইগো ছাড়তে হবে। কেনাকাটার কথা বললে, আজ সোনা, শুকনো ফল ইত্যাদি জিনিস কেনা শুভ হবে। কোথাও আসা বা যাওয়ার সময় সাবধানতা অবলম্বন করুন কারণ আঘাত পুনরায় আঘাত পেতে পারে।

কন্যা: অফিসে কাজ করার সময় অফিসারদের বিনা পয়সায় প্রতারণা করবেন না, বরং সেখানে চতুর্থ শ্রেণীর কর্মচারীদের সঙ্গে ভালো ব্যবহার করুন, আপনি ইচ্ছা করলে তাদের কিছু উপহারও দিতে পারেন। ব্যবসায়ীদের প্রথম জিনিসটি ব্যবসা সম্পর্কিত নথিগুলি সংগঠিত করা উচিত, এটি সম্ভব যে যদি কিছু কাগজের প্রয়োজন হয় তবে আপনাকে চিন্তা করতে হবে। ভবিষ্যৎ সম্পর্কে উদাসীন হওয়া যুবকদের জন্য ব্যয়বহুল হতে পারে। গরুকে খাওয়ান, যাই হোক, খাবারের প্রথম রুটি গরুর জন্য তৈরি করতে হবে এবং কিছু ধনেপাতা কিনে পূজার স্থানে রাখতে হবে। জাঙ্ক ফুড এড়িয়ে চলুন কারণ এটি আপনার স্বাস্থ্য নষ্ট করতে পারে।

তুলা: কাজের অতিরিক্ত তুলা রাশির জাতকদের কিছুটা বিরক্ত করতে পারে, সারাদিন কাজ করলেও কাজ শেষ হবে না। ব্যবসার পরিস্থিতি স্বাভাবিক হতে চলেছে, এমন পরিস্থিতিতে আপনার ভবিষ্যত পরিকল্পনার দিকেও মনোযোগ দেওয়া উচিত। তরুণদের পার্টির পোশাক কেনার জন্য ব্যস্ত দেখা যেতে পারে, পুরো জোর দেওয়া হবে ব্র্যান্ডেড পোশাক কেনার ওপর। পারফিউমের পাশাপাশি ক্রিম রঙের কাপড় কিনে আজই পরুন। স্বাস্থ্যের দিক থেকে শরীরের যে কোনো অংশে ফুলে যাওয়া এবং হাতে-পায়ে ব্যথা হতে পারে।

বৃশ্চিক: এই রাশির জাতক জাতিকারা অকারণে রেগে যাবেন যার কারণে কাজে ব্যাঘাত ঘটতে পারে, তাই মনকে শান্ত রাখার চেষ্টা করুন। সাধারণ দোকানে কর্মরত ব্যবসায়ীদের আজ মুনাফা অর্জনের অবস্থা। তরুণদের স্বভাবের মধ্যে রাগ ও খিটখিটে ভাব থাকতে পারে, তারা বন্ধুদের সঙ্গে গসিপ করতে পারে বা কোথাও বেড়াতে যেতে পারে। আপনি সোনার কয়েন বা সোনার যে কোন জিনিস কিনতে পারেন কিন্তু আপনার পকেটের দিকে নজর রাখার পরে। ম্যালেরিয়া ও ডেঙ্গুর প্রাদুর্ভাব থেকে শিশুদের রক্ষা করতে হবে, তাই আগে থেকেই মশা ইত্যাদি থেকে সুরক্ষার ব্যবস্থা করুন।

ধনু: ক্ষমতা হল সাফল্যের ভিত্তি, তাই ধনু রাশির জাতক জাতিকাদের উচিত নিজেদেরকে সব রকম ভাবে আপডেট রাখার চেষ্টা করা যাতে ক্ষমতা বৃদ্ধি পায় এবং আপনি সাফল্য পান। ব্যবসায় উত্থান-পতন হতে পারে, এটি নিয়ে চিন্তা করার দরকার নেই কারণ এটি ব্যবসায় নিয়মিত ঘটে। শিক্ষার্থীদের বই এবং নোট নিরাপদে রাখা উচিত কারণ তারা হারিয়ে যেতে পারে। বাজার থেকে ধর্মীয় বই বা ধর্মগ্রন্থ কিনে পুজো করে তারপর ব্যবহার করুন। লিভার সংক্রান্ত যে কোনো সমস্যা ধরা পড়তে পারে, মদ ব্যবহার করলে সঙ্গে সঙ্গে ছেড়ে দিন।

মকর: এই রাশির জাতক জাতিকাদের অন্যের ক্রিয়াকলাপ তদন্তের দায়িত্ব অর্পণ করা যেতে পারে, তাই নিরপেক্ষভাবে তদন্ত করুন এবং একটি প্রতিবেদন তৈরি করুন যাতে উচ্চপদস্থ কর্মকর্তাদের আস্থা আপনার উপর থাকে। ব্যবসায়ীদের শুধুমাত্র প্রয়োজন অনুযায়ী পণ্য সংরক্ষণ করা উচিত, বেশি করলে ক্ষতি হতে পারে। ছাত্ররা অসম্পূর্ণ কাজ শেষ করতে বন্ধুদের সাহায্য পাবে, যার কারণে কাজটি সহজে সম্পন্ন হবে। ব্যায়ামের সরঞ্জাম কিনুন এবং এটি ব্যবহার করুন। গরম এবং ঠাণ্ডা অবস্থা এড়িয়ে চলতে হবে, অন্যথায় বুকের চাপ হতে পারে।

কুম্ভ: এই রাশির জাতক জাতিকারা আজ খুব উদ্যমী হবেন এবং অফিসের সমস্ত কাজ সময়মতো শেষ করতে পারবেন। ব্যবসায়ীদের তাদের গ্রাহকদের পাশাপাশি তাদের কর্মচারীদের দিকে নজর রাখতে হবে, কারণ প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে, তাদের আজ আরও সতর্ক হতে হবে। তরুণদের উচিত ইতিবাচক দিকের দিকে মনোনিবেশ করা কারণ এটি করার মাধ্যমে তারা দ্রুত তাদের লক্ষ্য অর্জন করতে সক্ষম হবে। পরিবারে ব্যবহারের জন্য যানবাহন, আলমারি, সেফ, বাসনপত্র ইত্যাদি কিনতে পারেন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে, সকালে কিছু সময় ব্যায়াম করুন।

মীন: এই রাশির জাতক জাতিকারা যারা সফটওয়্যার ইঞ্জিনিয়ার তাদের কাজে মনোযোগ দিতে হবে। ব্যবসায়ীদের কোনও বিষয়ে খুব বেশি চিন্তা করা উচিত নয় কারণ এটি করার ফলে সুযোগগুলি হাতছাড়া হতে পারে, দ্রুত সিদ্ধান্ত নিতে পারে। গান শিল্পে আগ্রহী তরুণদের চর্চা করতে হবে। সোনা, রৌপ্য বা অন্য কোনো ধাতুর তৈরি ভগবানের মূর্তি কেনার পাশাপাশি হলুদ ফুল ও কাপড় দিয়ে সাজিয়ে ভগবানকে নিবেদন করুন। খাবার হালকা রাখুন, সকালের নাস্তা ও দুপুরের খাবার একসঙ্গে না করে দুটোর মধ্যে কিছু সময়ের ব্যবধান রাখুন।

http://www.anandalokfoundation.com/