13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ পয়লা সেপ্টেম্বর বুধবার সকালে উঠে দেখে নিন আজকের রাশিফল

Rai Kishori
September 1, 2021 6:42 am
Link Copied!

আজ পয়লা সেপ্টেম্বর বুধবার সকালে উঠে নিজের রাশি মিলিয়ে আজকের রাশিফল দেখে নেওয়া যায়, তাহলেও সুন্দরভাবে চলতে পারে আপনার জীবন। বাঁধা থাকলে, এড়িয়ে চলুন। পাবেন সুন্দর দিনের উপহার।

মেষঃ নিজের ব্যক্তিত্বকে উন্নত করুন। কাছের মানুষের সঙ্গে তর্ক হয়, এমন বিষয় এড়িয়ে চলুন। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটবে আজকে। বাবা মায়ের শরীরের দিকে খেয়াল দিন।

মিথুনঃ পরিবারের কারো শারীরিক অসুস্থতার কারণে অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। পরিবারের সকলের সঙ্গে বেড়াতে যাওয়ার কারণে কিছুটা অর্থ ব্যয় হবে। পরিবারের কারো শারীরিক অসুস্থতার কারণে অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে।

কর্কটঃ ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটবে আজকে। অফিস থেকে তাড়াতাড়ি ফিরে নিজের ভালো লাগে এমন কিছু করুন। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিন শুভ। পরিবারের বয়স্ক মানুষের থেকে অর্থ পরিচালনার বিষয়ে জ্ঞান নিন।

সিংহঃ দিনের বেশির ভাগ সময়টা কেনাকাটা করতে চলে যাবে। পড়াশুনা অপেক্ষা খেলাধূলাকে বেশি প্রাধান্য দেওয়া ঠিক নয়। দিনের শুরুতে আর্থিক সমস্যায় পড়বেন। পরিবারের বয়স্ক মানুষের থেকে অর্থ পরিচালনার বিষয়ে জ্ঞান নিন।

কন্যাঃ সিনেমা দেখতে গিয়ে গুরুত্বপূর্ণ কাজ ভুলে যাবেন। আপনার উপর অনেক কিছু নির্ভর করবে, সিদ্ধান্ত নেওয়ার আগে বুঝে শুনে নেবেন। অনুষ্ঠানে গিয়ে মদ্যপান থেকে দূরে থাকুন। পরিবারের জন্য সুখবর আসবে।

তুলাঃ অশান্তি শেষে নিজের জন্য কিছুটা সময় পাবেন। হঠাৎ আত্মীয়র আগমনে মূল্যবান সময় নষ্ট হবে। আজকের দিনে কিছুটা আরাম করতে পারবেন। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটবে আজকে।

বৃশ্চিকঃ পরিবার এবং বন্ধুদের সঙ্গে দিনের বেশিভাগ সময়টা কাটবে। খেলাধূলার মধ্যে জড়িতে থাকুন। পরিবারের সদস্যরা আপনার কথায় খুব একটা পাত্তা দেবে না। ফাঁকা সময়ে ফেলে রাখা কাজ শেষ করুন। ব্যস্ততার মধ্যেও শরীর সুস্থই থাকবে।

ধনুঃ অন্যদের উপদেশ শুনলে কিছুটা উপকৃত হবেন। বাইরের কাজে লাভবান হবেন। দীর্ঘদিন ধরে পেতে থাকা চাপ থেকে কিছুটা মুক্তি পাবেন। বিদেশের জমি ভালো দামে বিক্রি করতে পারবেন।

মকরঃ ভালোবাসার মানুষের সঙ্গে ক্যান্ডেল লাইট ডিনারে যেতে পারেন আজকে। আঢাকা খাবার খেলে অসুস্থ হয়ে পড়বেন। কাছের লোকদের জন্য সময় না থাকায় মন খারাপ হয়ে যাবে। ব্যবসায়ীদের ব্যবসার জন্য কিছু অর্থ ব্যয় করতে হবে।

কুম্ভঃ বিবাহিত জীবনের সেরা দিন হবে আজ। আপনার মেজাজ কেউ খারাপ করতে এলে, তাঁদের পাত্তা দেবেন না। চারপাশের ঘটনার দিকে একটু খেয়াল দিন। আজকের দিনে অর্থ উপার্জনের অনেক সুবিধা পাবেন।

মীনঃ ফাঁকা সময়ে ফেলে রাখা কাজ শেষ করুন। কাজে চাপ এবং সংসারের চাপে মেজাজ সপ্তমে চড়ে থাকবে। ভালোবাসার মানুষের ভালো দিকটা দেখতে পারবেন। ভবিষ্যতের বিষয়ে চিন্তা করুন, নাহলে হতাশ হয়ে পড়বেন।

http://www.anandalokfoundation.com/