13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজকের দিনে রাশিফল ও আপনার জন্য জন্য পরামর্শ

ডেস্ক
March 19, 2023 7:27 am
Link Copied!

রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। চন্দ্র মকর রাশিতে নিজের যাত্রা শেষ করে কুম্ভ রাশিতে বিচরণ করবে। এখানে চাঁদের সঙ্গে শনির যুতি হবে। কারণ শনিও কম্ভ রাশিতে বিচরণ করছে। এখানে চন্দ্র ও শনির নবপঞ্চম যোগ তৈরি হবে। পাশাপাশি আজ ধনিষ্ঠা নক্ষত্রের প্রভাব থাকবে। আজকের দিনে রাশিফল ও আপনার জন্য জন্য পরামর্শ।

মেষ রাশিফল (Aries Horoscope): রবিবারের দিনেও মেষ রাশির জাতকদের কাজের জন্য অত্যন্ত পরিশ্রম করতে হতে পারে। এর পরই তাঁদের সমস্ত কাজ পূর্ণ হবে। তবে সন্ধ্যা নাগাদ বাড়িতে অতিথি আগমনের ফলে ব্যয় বাড়তে পারে। ভাগ্য আপনার সঙ্গে। তাই চেষ্টা করে যান। আজ আপনার সমস্ত অসম্পূর্ণ কাজ মিটিয়ে নিতে পারবেন। মা-বাবা সন্তানের তরফে কোনও সুসংবাদ পাবেন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ আজ ৮০ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। শনি দর্শন করুন ও তেল নিবেদন করুন।

​বৃষ রাশিফল (Taurus Horoscope)​: ছুটির দিনেও বৃষ রাশির জাতকরা অত্যন্ত ব্যস্ত থাকবেন। কাজের কারণে খাওয়া-দাওয়ায় গাফিলতি করবেন না। তা না-হলে পেটে ব্যথা হতে পারে। কর্মক্ষেত্রে কোনও বয়স্ক ব্যক্তির পরামর্শ কার্যকরী হবে। এর ফলে ব্যবসায় উন্নতি হবে। ছাত্ররা নিজের পরিশ্রম অনুযায়ী ফলাফল পাবেন। সন্ধ্যা নাগাদ বন্ধুর সঙ্গে কোনও অনুষ্ঠানে যেতে পারেন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য ৯০ শতাংশ ক্ষেত্রে আপনার পক্ষে থাকবে। রোজ রাতে শেষ রুটি কালো কুকুরকে খাওয়ান।

মিথুন রাশিফল (Gemini Horoscope)​: মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো থাকবে। যে ভাবে কাজ পূর্ণ করার পরিকল্পনা করবেন, সে ভাবেই কাজ পূর্ণ করবেন। এর ফলে মেজাজ ভালো থাকবে। শিল্প ও সৃজনশীল ক্ষেত্রের সঙ্গে জড়িত ব্যক্তিদের জন্য আজকের দিনটি ভালো। সন্তানের তরফে সন্তোষজনক সংবাদ পাবেন। এর ফলে মানসিক শান্তি লাভ করবেন। জীবনসঙ্গী আপনার সাহায্য করবে। জমি-সম্পত্তি সংক্রান্ত বিষয়ে বিবাদের সম্ভাবনা রয়েছে। তাই সতর্ক থাকুন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য ৮৮ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। সঙ্কটনাশন গণেশ স্তোত্র পাঠ করুন।

​কর্কট রাশিফল (Cancer ​Horoscope)​: কর্কট রাশির জাতকদের আজকের দিনটি আর্থিক দিক দিয়ে চিন্তাজনক থাকবে। তাই নিজের অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। ছাত্রদের জন্য দিন ভালো। শিল্প ও শিক্ষা ক্ষেত্রে ভালো প্রদর্শন করতে পারবেন। জানার ও শেখার ইচ্ছা বাড়বে। সন্ধ্যা নাগাদ পরিজনদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। বাবা ও বরিষ্ঠদের কাছ থেকে সঠিক পরামর্শ পাবেন। এর ফলে সব দিক থেকে লাভান্বিত হবেন। জীবনসঙ্গীর সঙ্গে কথা কাটাকাটি হবে।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ আজ ৮৬ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। সকালবেলা সূর্যকে তামার লোটায় জলের অর্ঘ্য দিন।

​সিংহ রাশিফল (Leo Horoscope)​: সিংহ রাশির জাতকদের রবিবারের দিনটি টাকাপয়সার বিষয়ে অত্যন্ত ভালো থাকবে। ঋণ দিয়ে থাকা টাকা ফিরে পেতে পারেন। এর ফলে মনে আনন্দ জাগবে। পারিবারিক জীবনে অশান্তি থাকবে। সাহস ও ধৈর্য সহকারে কাজ করুন। তা না-হলে তাড়াহুড়োয় লোকসান সম্ভব। ধর্মীয় কাজে রুচি বাড়বে। লগ্নির জন্য আজকের দিনটি ভালো। জীবনসঙ্গীর পরামর্শে যে কাজ করবেন, তাতে সফল হবেন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য ৭৭ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। রোজ রাতের শেষ রুটি কালো কুকুরকে খাওয়ান।

​কন্যা রাশিফল (Virgo Horoscope)​: সম্পত্তির কারণে কন্যা রাশির জাতকদের পরিবারে অবসাদ দেখা দিতে পারে। পরিবারের সদস্যদের মধ্যে কোনও কারণে তর্কাতর্কি হতে পারে। নিজের বাণীতে নিয়ন্ত্রণ রাখুন। তা না-হলে বিবাদ বাড়তে পারে। সন্ধ্যা নাগাদ ব্যবসায় ধন লাভ হতে পারে। এর ফলে আপনাদের আটকে থাকা কাজ পুনরায় অগ্রসর হবে। রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে অবসাদপূর্ণ পরিস্থিতি থাকবে। পড়ুয়াদের অধিক পরিশ্রম করতে হবে, তখনই সাফল্য লাভ করবেন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ আজ ৬৫ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গ দেবে। কালো কুকুরকে শেষ রুটি খাওয়ান।

​তুলা রাশিফল (Libra Horoscope)​: তুলা রাশির জাতকরা আজ মান-সম্মান লাভ করবেন। মনে আনন্দ থাকবে। আইনি মামলা চলতে থাকলে তাতে জয় লাভ করবেন। মা-বাবা সন্তানের সাফল্য সংক্রান্ত সুসংবাদ পাবেন। পরিবারে শুভ অনুষ্ঠান হতে পারে। এর ফলে পরিবারের সমস্ত সদস্য এক সঙ্গে আনন্দে মেতে থাকবেন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য ৭০ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। গোরুকে গুড় খাওয়ান।

​বৃশ্চিক রাশিফল (Scorpio Horoscope)​: বৃশ্চিক রাশির জাতকদের সামাজিক ক্ষেত্রে পরিশ্রম ও সাহসের ওপর ভর করে কাজ করতে হবে। শত্রু আপনার সামনে দুর্বল হবে। মামার কাছ থেকে ধন লাভের যোগ রয়েছে। ব্যবসায় ভালো সুযোগ পাবেন। যার ভবিষ্যতে আপনার ব্যবসাকে নতুন পথে চালিত করবে। অফিস বা ব্যবসায় কোনও পিতাতুল্য ব্যক্তি এসে আপনার সমস্ত সমস্যার সমাধান করবে। প্রতিদিনের ব্যবহারের জন্য কিছু জিনিস কিনতে পারেন। তবে বাজেটের মধ্যে ব্যয় করুন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ আজ ৯১ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। বজরং বাণ পাঠ করুন।

​ধনু রাশিফল (Sagittarius Horoscope)​: ধনু রাশির জাতকদের ব্যয় বাড়বে আজ। আপনার সামনে নতুন ব্যয় উঠে আসতে পারে। অনিচ্ছা সত্ত্বেও এই ব্যয় ভার বহন করতে হবে আপনাকে। এই ব্যয়ের কারণে আপনাদের বাজেট নষ্ট হতে পারে। সন্ধ্যা থেকে রাতের মধ্যে স্বল্প দূরত্বের যাত্রা করতে পারেন। তবে সতর্ক থাকতে হবে এই রাশির জাতকদের। রাগ নিয়ন্ত্রণে রাখুন। সন্তানের তরফে উৎসাহজনক সংবাদ শুনতে পারবেন। এর ফলে আপনাদের ভবিষ্যতের চিন্তা কমবে। বাবার স্বাস্থ্য দুর্বল হবে। তাঁর যত্ন নিন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য আজ ৮০ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। সূর্যকে জলের অর্ঘ্য দিন।

​মকর রাশিফল (Capricorn Horoscope)​: মকর রাশির জাতকরা আজ সিদ্ধান্ত নেওয়ার সময়ে সতর্কতা অবলম্বন করুন। ভেবেচিন্তে এমন সিদ্ধান্ত নেবেন, যার ফলে ভবিষ্যতে যাতে কোনও সমস্যায় না-জড়াতে হয়। কাজকর্ম সংক্রান্ত কোনও সমস্যা থাকলে, আজ তার সমাধান হবে। কোনও প্রস্তাব পেলে তা স্বীকার করে নিন, তা না-হলে ভবিষ্যতে লোকসান হতে পারে। এই প্রস্তাব হাতছাড়া করলে আপনার আর্থিক পরিস্থিতি দুর্বল হতে পারে। রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে নতুন সম্পর্ক গড়ে উঠবে। পড়ুয়াদের পড়াশোনার জন্য দূরে যেতে হবে। প্রেম জীবন মজবুত থাকবে। মামার সঙ্গে সম্পর্ক উন্নত হবে।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ভাগ্য আজ ৮১ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। দরিদ্রদের বস্ত্র ও পোশাক দান করুন।

​কুম্ভ রাশিফল (Aquarius Horoscope)​: কুম্ভ রাশির জাতকদের আজকের দিনটি টাকা পয়সার ক্ষেত্রে অত্যন্ত সতর্কতায় কাটাতে হবে। আজ কারও সঙ্গে কোনও লেনদেন করবেন না। অধিক ব্যয়ের কারণে ঋণ নিতে হতে পারে। বহুদিন ধরে আটকে থাকা কাজ সম্পন্ন হবে। স্বাস্থ্যের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ ৭৬ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। লক্ষ্মীর পুজো করুন।

​মীন রাশিফল (Pisces Horoscope)​: মীন রাশির জাতকদের আজকের দিনটি খুব ভালো। জীবনসঙ্গীর উন্নতি দেখে মন আনন্দিত হবে। সম্পত্তি কেনার পরিকল্পনা করে থাকলে তাতেও সাফল্য লাভ করবেন। তবে আজ অধিক অর্থ ব্যয় হতে পারে। ব্যবসায় নতুন উপকরণ ব্যবহার করার ফলে লাভ হবে। মা-বাবার মধ্যে কথা কাটাকাটি হতে পারে। ছাত্র-ছাত্রীরা বন্ধুদের সাহায্যে কাজ করার সুযোগ পাবেন। পারিবারিক ব্যবসায় বাবার পূর্ণ সহযোগিতা লাভ করবেন।

এই রাশির জাতকদের জন্য পরামর্শঃ আজ ৬৩ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। গায়ত্রী চালিসা পাঠ করুন।

http://www.anandalokfoundation.com/