13yercelebration
ঢাকা

আগৈলঝাড়ায় লক্ষ্মী দশহরা ও মেলা অনুষ্ঠিত

admin
October 27, 2018 7:53 pm
Link Copied!

আগৈলঝাড়া(বরিশাল)সংবাদদাতাঃ বরিশালের আগৈলঝাড়ায় সনাতন ধর্মাবলম্বীদের লক্ষ্মী পূজা উপলক্ষে লক্ষ্মী দশহরা ও মেলা অনুষ্ঠিত হয়েছে।

এ বারের দশহরায় আগত ১৭টি লক্ষ্মী প্রতিমা’র মধ্যে প্রতিযোগীতার ভিত্তিতে প্রথমস্থান অধিকারী লক্ষ্মী প্রতিমাকে মন্ত্রী পদমর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক, স্থানীয় সরকার পল্লীউন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ্’র (এমপি) পক্ষ থেকে সোনার নৌকা প্রদান করা হয়েছে।

শুক্রবার সরকারী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ মাঠে শ্রী শ্রী লক্ষ্মী দশহরা উপলক্ষে মেলায় নিত্য-প্রয়োজনীয় জিনিসপত্র, কাঠের তৈরি আসবাবপত্র, সৌখিন ও বাহারী খেলনার হরেক রকম পশরা সাজিয়ে বসেছিল দোকানিরা।

শুক্রবার রাতে উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শিক্ষক সুনীল কুমার বাড়ৈ’র সভাপতিত্বে কলেজ মাঠের স্বাধীনতা মঞ্চে পুরুস্কার বিতরনী সভায় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস, জেলা আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামীলীগ সমন্বয়ক আবু সালেহ্ মোঃ লিটন সেরনিয়াবাত, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আফজাল হোসেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিপুল দাস প্রমুখ।

http://www.anandalokfoundation.com/