13yercelebration
ঢাকা

অবরোধ সমর্থনে সাতক্ষীরায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

Link Copied!

সরকারের পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের এক দফা দাবীতে অবরোধ সমর্থনে সাতক্ষীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সাতক্ষীরা জেলা বিএনপির আয়োজনে বৃহস্পতিবার বিকাল ৪ টায় শহরের রাধানগর এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের সঙ্গীতা মোড় এলাকায় গিয়ে সমাবেশে মিলিত হয় হয়। সেখানে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান যুগ্ন আহবায়ক শেখ তারিকুল হাসান।
এ সময় সেখানে আরো বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা বিএনপির সদস্য আবুল হাসান হাদী, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর আইনুল ইসলাম নান্টা, জেলা কৃষকদলের সাবেক আহ্বায়ক আহসানুল কাদির স্বপন, জেলা মৎস্যজীবি দলের সভাপতি আছিমুর রহমান তুহিন, জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি মঞ্জুর মোর্শেদ মিলন, সংগঠনিক সম্পাদক আবু রায়হান, কৃষক দলের যুগ্ম আহবায়ক শামীম কবীর সুমন প্রমুখ। এ সময় উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশে বিএনপি ও তার অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, সরকারের পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের এক দফা দাবীতে দেশ ব্যাপী তারা এ অবরোধ কর্মসুচি পালন করছেন। দুর্নীতিবাজ ফ্যাসিবাদ এই সরকারের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে এক দফা দাবীতে কঠিন থেকে কঠিনতম আন্দোলন গড়ে তোলা হবে। তারা আারো বলেন, এই অবৈধ সরকার পালের গোদার মত বাংলার মানুষের বুকে চেপে বসে আছে। সারা দেশকে তারা আজ একটি কারাগারে রুপান্ত্ররিত করেছে। দেশে আজ আইনের শাসন নেই, মানুষ তার ভোট দিতে পারেনা। তারা বাকস্বাধীনতা হরন করেছে, গণতন্ত্রকে গলাটিপে হত্যা করেছে। বক্তারা এ সময় আগামীতে কেন্দ্রীয় নির্দেশিত বিএনপির সমস্ত প্রোগ্রাম সকলকে ঐক্যবদ্ধভাবে পালন করার আহবান জানান।
http://www.anandalokfoundation.com/