13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আনোয়ারা উপজেলা চেয়ারম্যানের সাথে আনোয়ারা প্রেস ক্লাবের সভাপতি আবদুল নুর চৌধুরী’র মতবিনিময়

admin
December 11, 2017 5:15 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :: আনোয়ারা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব তৌহিদুল হকের সাথে উপজেলা পরিষদ কার্যালয়ে আনোয়ারা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি, জিএসএস নিউজ ‘২৪ ডট কম’র নির্বাহী সম্পাদক আবদুল নুর চৌধুরী’র মতবিনিময় করা হয়।
মতবিনিময় কালে আনোয়ারা প্রেস ক্লাবের সভাপতি উপজেলা চেয়ারম্যানের কাছে জানতে চান পানি উন্নয়ন বোর্ডের বেড়িবাঁধ, স্লুইস গেইট, ব্লক নির্মাণের কাজ শুরু হয়েছে এ ব্যাপারে আপনার তদারকি ও নজরদারি রয়েছে কি না প্রশ্ন করলে উপজেলা চেয়ারম্যান বলেন, অবশ্যই আমার তদারকি ও কড়া নজরদারি রয়েছে। এ ব্যাপারে আমার চাইতে সাংবাদিকদের বেশী কড়া নজরদারির বিশেষ প্রয়োজনীয়তা রয়েছে।
আনোয়ারার সার্বিক উন্নয়নের ব্যাপারে আনেয়ারা প্রেস ক্লাবের পূর্বে বলিষ্ট ভূমিকা ছিল আগামীতে ও বলিষ্ট ভূমিকা রাখার জন্য তিনি অনুরোধ জানান। মতবিনিময় শেষে আনোয়ারা উপজেলা চেয়ারম্যানকে দৈনিক আমাদের চট্টগ্রামের ২০১৮ সালের একটি ডায়েরি উপহার দেওয়া হয়। এ সময় সাথে ছিলেন
৭ নং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চন্দন দাশ, আওয়ামীলীগ নেতা বাবুল দৈনিক আমাদের চট্টগ্রাম’র আনোয়ারা প্রতিনিধি এসএম সালাহ উদ্দিন, জিএসএস নিউজের আনোয়ারা প্রতিনিধি বদরুল হক, দৈনিক আমাদের বাংলার আনোয়ারা প্রতিনিধি এনামুল হক নাবিদ।

http://www.anandalokfoundation.com/