13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বীর মুক্তিযোদ্ধা হাজী শেখ মোসলেমউদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

admin
September 4, 2018 8:03 pm
Link Copied!

মধুখালী প্রতিনিধিঃ  সোমবার (০৩-০৯-২০১৮) ইং তারিখ বেলা ৩.১৫ মিনিটের সময় ফরিদপৃুরের মধুখালী উপজেলা কামারখালী ইউনিয়নের দয়রামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মৃধা মোঃ রোকনুজ্জামান ও কামারখালী ইউনিয়ন বি.এন.পি. যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মুরাদ এর শ্বশুর এবং স্বরুপপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোছাঃ সাদেকা পারভীন এর পিতা মছলন্দপুর কলেজপাড়ার বীরমুক্তিযোদ্ধা হাজী শেখ মোসলেমউদ্দীন বার্ধ্যেকোজনিতন কারণে ফরিদপুর মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে মারা যান। (ইন্না ইলাহি-…….. রাজেউন)। তার মৃত্যু পর তার নিজবাড়িতে তাকে গার্ড অফ অনার দেওয়া হয়।

এ্ই সময় উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ মনজুর হোসেন, মধুখালী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ খুরশিদ আলম ভূইয়া, সহ আড়পাড়া কামারখালী এবং ডুমাইন ইউনিয়নের মুক্তিযোদ্ধাগন।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, কামারখালী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জাহিদুর রহমান বিশ্বাস বাবু, সাবেক চেয়ারম্যান মোঃ রাকিব হোসেন চৌধুরী ইরান, মধুখালী থানার এস.আই. পলাশ বড়–য়া সহ ফোর্সদ্বয় পরে সোমবার এশা নামাজ বাদ কামারখালী ঈদগাহ ময়দানে জানাযা শেষে তার লাশ মছলন্দপুর গোরস্থানে দাফন করা হয়। তিনি স্ত্রী, ২ মেয়ে, জামাই, নাতী, নাতনি ও বন্ধবান্ধব সহ অনেক আতœীয় স্বজন রেখে যান। তার আতœার শান্তির জন্য পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া প্রার্থী।

http://www.anandalokfoundation.com/