13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুরে জামিনে মুক্ত হয়ে মামলার বাদী পক্ষের ২ জনকে কুপিয়ে জখম

admin
July 8, 2018 6:19 pm
Link Copied!

মতানভীর অাহমেদ, লক্ষ্মীপুর প্রতিনিধি:

 

লক্ষ্মীপুরের রামগঞ্জে  জামিনে মুক্ত হয়ে প্রতিপক্ষের রেদোয়ান হোসেন (২২) ও স্কুল ছাত্র সাইফুল ইসলাম পলাশকে (১৬) কুপিয়ে জখম করেছে চিহিৃত দুষ্কৃতিকারী মোহাম্মদ আলী লেদার নেতৃত্বে একটি সন্ত্রাসী দল। শনিবার দুপুরে ভোলাকোট ইউনিয়নের আতাকরা বাজারে এ ঘটনাটি ঘটে।

 

 

মুমুর্ষ অবস্থায় রেদোয়ান হোসেনকে ঢাকা মেডিকেল এবং পলাশকে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। জখম হওয়া রেদোয়ান একই এলাকার আমিনুল ইসলাম এবং সাইফুল ইসলাম পলাশ সাহাদত হোসেনের ছেলে।

 

সূত্রে জানা যায়,  সম্প্রতি রামগঞ্জ থানা পুলিশ ভোলাকোট ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড মেম্বার মহশিনের একটি মামলায় চিহিৃত দুষ্কৃতিকারী মোহাম্মদ আলী লেদাসহ ৪ জনকে গ্রেপ্তার করে হেল হাজতে পাঠায়। গত বৃহস্পতিবার তাহারা জামিনে মুক্ত হয়। এতে ক্ষিপ্ত হয়ে আজ দুপুরে আথকরা বাজারে হুমায়ুনের ব্যবসা প্রতিষ্ঠানের সামনে মোহাম্মদ আলী লেদার নেতৃত্বে ৭/৮ জনের অস্ত্রধারী একটি গ্রুপ মামলার বাদীর দুই ভাতিজা রেদোয়ান হোসেন এবং আথাকরা স্কুলের ১০ম শ্রেণীর ছাত্র সাইফুল ইসলাম পলশকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে।

 

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তোতা মিয়া জানান, সৃষ্ট ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

http://www.anandalokfoundation.com/