13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় যুবদলের কমিটিতে পদবঞ্চিতদের সংবাদ সম্মেলন

admin
June 5, 2018 12:06 am
Link Copied!

জেলা প্রতিনিধি,ভোলা: ভোলায় জেলা যুবদলের কমিটিতে পদবঞ্চিতরা কমিটি বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন করেন। তারা শহরে সদ্য অনুমোদিত কমিটি বাতিলের দাবীতে ঝাড়–ু– মিছিল,কেন্দ্রীয় নেতাদের কুশপুত্তলিকাদাহ, অবাঞ্চিত ঘোষনা করেন।

সোমবার(৪জুন)দুপুরে জেলা বিএনপি’র কার্যালয় থেকে যুবদলের সাবেক আহবায়ক তরিকুল ইসলাম কায়েক ও সদস্য সচিব মো. কবির হোসেনের নেতৃত্বে একটি ঝাড়–– মিছিল বের হয়ে শহরের কে জাহান মার্কেট সামনে গিয়ে শেষ হয়।

সেখানে যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল আলম নিরব ও যুগ্ম-সাধারন সম্পাদক নুর ইসলাম নয়ন এর কুশপুত্তলিকাদাহ করা হয় এবং তাদেরকে ভোলায় অবাঞ্চিত ঘোষনা করেন। এরআগে জেলা কার্যালয়ের সামনে সংবাদ সম্মেলন করে পদবঞ্চিত যুবদলের নেতারা।

সংবাদ সম্মেলনে জেলা যুবদলের সাবেক আহবায়ক তরিকুল ইসলাম কায়েদ লিখিত বক্তব্যে অভিযোগ করেন, গঠনতন্ত্র অনুযায়ী কমিটি গঠন না করে অর্থের বিনিময়ে কেন্দ্রীয় নেতারা ভোলা জেলা যুবদলের কমিটির অনুমোদন দেন। আমরা এ কমিটি মানি না, এবং বিএনপি ও যুবদল কার্যালয় তালা মেরেছি। তিনি আরো অভিযোগ করেন, যাদের কমিটিতে রাখা হয়েছে তারা কেউই বিগত দিনে দলীয় কর্মসূচী আন্দোলন-সংগ্রামের রাজপথে ছিলেন না। সদ্য ঘোষিত যুবদলের কমিটি বাতিল করে পুনরায় গঠনতন্ত্র অনুযায়ী যুবদলের কমিটি অনুমোদনের দাবী জানান।

তিনি হুশিয়ারী উচ্চারন করে বলেন, যুবদলের কমিটি বাতিল করা না হলে বিএনপি ও যুবদলের কার্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ থাকবে ও যুবদলের ৫ হাজার নেতাকর্মী দল থেকে গন পদত্যাগ করবে।
এ সময় যুবদলের সাবেক সদস্য সচিব মো. কবির হোসেন, যুবদল নেতা আবুল কালাম বাহালুল, খায়রুল আলম মিলন, মিজানুর রহমান ও মনির উদ্দিনসহ দলীয় অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্যঃ ১৪ বছর পর গত ১ জুন (শুক্রবার) যুবদেলের কেন্দ্রীয় কমিটি ভোলা জেলা যুবদলের সুপার ফাইভ কমিটি অনুমোদন করেন। এই কমিটি ঘোষনার পরপরই পদ বঞ্চিত নেতারা বিক্ষোভ মিছিল ও জেলা বিএনপি এবং জেলা যুবদলের অফিসে তালা ঝুলিয়ে দেন।

http://www.anandalokfoundation.com/