13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নতুন সভাপতি ও সম্পাদককে অভিনন্দন জানালেন জেলা পরিষদ সদস্য

Biswajit Shil
December 13, 2019 4:12 pm
Link Copied!

মাহফুজার রহমান মাহফুজ ফুলবাড়ী(কুড়িগ্রাম) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ কুড়িগ্রাম জেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলন উৎসব মুখর পরিবেশে সম্পূর্ণ হয়েছে ১২ ডিসেম্বর।
সম্মেলনে যোগ দিতে ফুলবাড়ী উপজেলার বিপুল সংখ্যক নেতা-কর্মীরা সকালেই রহনা দেন জেলা স্টেডিয়ামের উদ্দেশ্যে।ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাএলীগ সহ আওয়ামীলীগের সকল সহযোগী অঙ্গ- সংগঠনের সর্বস্তরের নেতা-কর্মী ও সমর্থকগণ যোগ দিয়েছেন জেলার ত্রিবার্ষিক সম্মলনে।
জেলার বিভিন্ন অঞ্চলের সর্বস্তরের নেতা-কর্মী ও কেদ্রীয় নেতাদের উপস্তিতিতে উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হয়েছে আ’লীগের ত্রিবার্ষিক জেলা সম্মেলন।সেখানেই ঘোষনা করা জেলার নতুন নেতৃত্ব।জেলা আ’লীগের সভাপতি হিসেবে জনাব আলহাজ্ব জাফর আলী এবং সাধারণ সম্পাদক হিসেবে জনাব আমান উদ্দিন আহমেদ মন্জুর নাম ঘোষনা করা হয়।
তারপর থেকেই জেলার প্রায় সব অঞ্চলের নেতা- কর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে  নতুন সভাপতি ও সম্পাদককে অভিনন্দন জানানো শুরু করেন।অনেকেই ছুটে যান সরাসরি সাক্ষাৎ করে শুভেচ্ছা বিনিময়ের জন্য।শুভেচ্ছা ও সম্মেলনকে ঘিরে প্রতিক্রিয়া জানিয়ছেন ফুলবাড়ী উপজেলা আ’লীগ নেতা-কর্মীরা।
ফুলবাড়ী উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জনাব আহাম্মদ আলী পোদ্দার রতন বলেন – কুড়িগ্রামে আলহাজ্ব জাফর আলী ভাই মুজিব আদর্শের একজন পরীক্ষিত সৈনিক ও মাটি মানুষের নেতা।নানান প্রতিকূলতার মধ্যেও তিনি দীর্ঘদিন দলের হাল ধরে আছেন।জেলা আ’লীগে তার বিকল্প আর কেউ নাই। তাকে সভাপতির দায়িত্ব দেয়ায় আমরা খুশি তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাই সেই সাথে তার সুস্হতা  দীর্ঘায়ু কামনা করছি।
আর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক হিসেবে এবারই প্রথম দায়িত্ব পেলেন জনাব আমান উদ্দিন আহমেদ মন্জু তার প্রতি রইলো শুভেচ্ছা ও শুভ কামনা।তিনি সাধারন সম্পাদক হিসেবে নতুন হলেও তৃণমুল থেকে ওঠে আসা একজন ত্যাগী নেতা।আর সে কারনেই তিনি ত্যাগী নেতা-কর্মীদের পাশে থাকবেন সব সময় এ আশা করি।
নবীন ও প্রবীনের সমন্বয়ে গঠিত জেলা কান্ডারীর হাত ধরে বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন সোনার বাংলা বিনির্মাণে জেলার সকল নেতা-কর্মীরা জননেত্রী শেখ হাসিনার নির্দেশিত পথেই পরিচালিত হবে বলে আমি বিশ্বাস করি।
এবারের সম্মেলনে  কুড়িগ্রামের সকলের আস্তাভাজন দুই নেতাকে জেলার নেতৃত্বভার দেয়ার জন্য বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনা সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
http://www.anandalokfoundation.com/