13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে চেয়ারম্যান, মেম্বর ও সংরক্ষিত মহিলা মেম্বর পদে ৪শ প্রার্থীর মনোনয়ন পত্র জমা

admin
March 28, 2016 3:50 pm
Link Copied!

ঝিনাইদহ প্রতিনিধি॥ ২৮ মার্চ’২০১৬ঃঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ১১ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের মধ্যে ৯ টিতে ২৩ এপ্রিল নির্বাচন অনুষ্ঠিত হবে। রোববার ছিল মনোনয়নপত্র জমাদানের শেষ দিন।
মনোনয়ন জমা দানের শেষ দিনে চেয়ারম্যান পদে ৩২ জন, সংরক্ষিত সদস্য পদে ৭৬ জন ও সাধারণ সদস্য পদে ২৯২ জনসহ মোট ৪০০ প্রার্থী উপজেলা নির্বাচন অফিসে মনোনয়ন জমা দিয়েছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাগেছে, ১নং সুন্দরপুর-দুর্গাপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত সদস্য পদে ১০ জন, সাধারণ সদস্য পদে ৩২ জন, ২ নং জামাল ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ১ জন, সংরক্ষিত সদস্য পদে ৮ জন ও সাধারণ সদস্য পদে ১৬ জন,

৩নং কোলা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন, সংরক্ষিত সদস্য পদে ৮ জন ও সাধারণ সদস্য পদে ২২ জন, ৪ নং নিয়ামতপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত সদস্য পদে ৭ জন ও সাধারণ সদস্য পদে ৪১ জন, ৬নং ত্রিলোচনপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ২ জন, সংরক্ষিত সদস্য পদে ১০ জন ও সাধারণ সদস্য পদে ৪৪ জন, ৮নং মালিয়াট ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন,

সংরক্ষিত সদস্য পদে ৭ জন ও সাধারণ সদস্য পদে ৩১ জন, ৯ নং রারবাজার ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত সদস্য পদে ১১ জন ও সাধারণ সদস্য পদে ৩৮ জন, ১০ নং কাষ্টভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান পদে ৩ জন, সংরক্ষিত সদস্য পদে ৮ জন ও সাধারণ সদস্য পদে ৩৩ জন এবং ১১ নং রাখালগাছি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত সদস্য পদে ৭ জন ও সাধারণ সদস্য পদে ৩৫ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উপজেলা রিটানিং অফিসার দেলোয়ার হোসেন, মিজানুর রহমান, আইনাল হোসেন ও জাহাঙ্গীর আলম রাকিব জানান, ১১ টি ইউনিয়নের মধ্যে সিমলা-রোকনপুর ও রায়গ্রাম ইউনিয়ন বাদে বাকি ৯টি তে মনোনয়ন পত্র জমাদানের শেষ দিনে চেয়ারম্যান পদে মোট ৩২ জন, সংরক্ষিত সদস্য পদে মোট ৭৬ জন ও সাধারণ সদস্য পদে ২৯২ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। আগামী ২৯ ও ৩০ মার্চ মনোনয়নপত্র বাছাই, ৬ এপ্রিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন এবং ২৩ এপ্রিল নির্বাচন অনুষ্ঠিত হবে।

http://www.anandalokfoundation.com/