13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

যশোরে জমি নিয়ে বিরোধে ভাই-ভাইপোদের হাতে বৃদ্ধ খুন

Dutta
September 18, 2020 10:43 pm
Link Copied!

যশোর প্রতিনিধি : যশোরের মণিরামপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে ভাই ও ভাইপোদের হাতে আব্দুর সাত্তার গোলদার নামে ৭০ বছরের এক বৃদ্ধ নিহত হয়েছে।
আজ সন্ধ্যায় গুরুতর অবস্থায় মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত আব্দুস সাত্তার শিক্ষক ছিলেন।
নিহতের মেয়ে আসমাউল হুসনা জানান, ত্রিশ বছর আগে বন্টন হওয়া একটি জমির অংশ দাবি করে আসছিল তার চাচাতো ভাইয়েরা। এ নিয়ে প্রায় শালিস বৈঠক হতো। সর্বশেষ চাচাতো ভাইয়েরা নিজেরা বসে মীমাংশা করে নেবে বলে জানায়। আজ বিকেঠ ৫টার দিকে তার ছোট চাচা রোকনুজ্জামান, আব্দুল হামিদ ও চাচাতো ভাই ইসমাইল এবং সোয়াইদ তার বাবা আব্দুস সাত্তারের সাথে আলোচনায় বসে। একপর্যায়ে তারা তার বাবাকে পিটিয়ে আহত করে। পরে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে জানতে চাইলে মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে কথাকাটাকাটির একপর্যায়ে ভাইয়ের ধাক্কায় পড়ে গিয়ে আহত হন আব্দুস সাত্তার। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে তাকে পিটিয়ে হত্যার অভিযোগের বিষয়টি ময়নাতদন্তের রিপোর্ট পাবার পর বলা সম্ভব হবে বলে জানান তিনি। এ ঘটনায় মামলা প্রস্তুতি চলছে বলে জানান ওসি।
http://www.anandalokfoundation.com/