13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মাদকের প্রতিবাদ করে প্রবাসীর ফেসবুক, চাচাকে হাতুড়ি পেটার অভিযোগ 

Link Copied!

প্রবাসে থেকে মাদকের বিরুদ্ধে ফেসবুক লাইভ দেয়াকে কেন্দ্র করে প্রবাসীর চাচাকে হাতুড়ি পেটা করেছে স্থানীয় মাদক কারবারিরা।
মাদারীপুরের কালকিনি উপজেলার সিডিখান ইউনিয়নে ৮ নং ওর্য়াডের নতুন চরদৌলত খা গ্রামে এই ঘটনা ঘটে।
ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, গত ২৬ জুন   এলাকার সৌদি প্রবাসী সিরাজ খান তার ফেসবুক আইডিতে এলাকার মাদক কারবারিদের বিরুদ্ধে একটি ফেসবুক লাইভ  দেন তারই জেরে আজ বৃহস্পতিবার সকালে সিরাজ খানের দুসম্পর্কের  চাচা সাহাবুদ্দিন খানের  (৫৫) বাড়িতে এসে গালাগাল করে, একই এলাকার বাসার কবিরাজের ছেলে আলামিন (২৭), কুদ্দুস কবিরাজের ছেলে সাহা(২৮), সিরাজ সরদারের ছেলে জাহিদ  (২৮) হারুন খার ছেলে হানিফসহ প্রায় ৭-৮ জন। বাড়িতে না পেয়ে হুমকিদামকি দিয়ে যায়। পরে পথিমধ্যে সাহাবুদ্দিন খানকে একা পেয়ে আলামিনের নেতৃত্বে হাতুড়ি ও লোহার পাইপ নিয়ে হামলা চালায় তার দলবল। হামলায় সাহাবুদ্দিন খান গুরুত্বর আহত হলে স্থানীয়দের সহোযোগিতায় তার পরিবার তাকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।
আহতের স্ত্রী রানি আক্তার বলেন, আমার স্বামীকে হাতুড়ি  দিয়া পিটাইয়া আহত করছে। আমি এই সন্ত্রাসীদের বিচার চাই, আমি মামলা করবো।
এবিষয়ে সৌদি প্রবাসী সিরাজ খানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্য শিকার করে বলেন, আমার ফেসবুক লাইভকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে। এরা চিহ্নিত মাদক কারবারি। এরা যুবসমাজকে ধ্বংস করে দিচ্ছে। এদের বিচার চাই।
এব্যাপারে কালকিনি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সরকার আব্দুল্লাহ আল মামুন বলেন, এবিষয়ে এখনো কোন অভিযোগ পাইনি , অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
http://www.anandalokfoundation.com/