13yercelebration
ঢাকা

মধুখালীতে বাড়িঘর ভাংচুর লুটপাট ও অগ্নিসংযোগ

Link Copied!

আওয়ামীলীগ সরকার পতনের পর মধুখালী উপজেলার বিভিন্ন এলাকার অনেক পরিবারের ঘর-বাড়ি, যায়গা জমি ও ব্যবসা প্রতিষ্ঠান, ভাংচুর লুটপাট ও অগ্নিসংযোগের আরও ঘটনা উঠে এসেছে। যার ফলে সুযোগ সন্ধানীরা এ সব অপৃতিকর ঘটনা ঘটিয়েছে।

তারই আলোকে ৫ই আগষ্ঠ রাত আনুমানিক প্রায় ১০.৩০ মিনিটের সময় ফরিদপুর জেলার মধুখালী উপজেলার কোড়কদি ইউনিয়নের রামদিয়া গ্রামের নিবাসী আওয়ামীলীগের সমর্থন টিউবয়েলস ব্যবসায়ী ইউসুফ আলী খানের বাড়ীতে কতিপয় সন্ত্রাসীরা তার মটর সাইকেলটি আগুন ধরিয়ে দেয়।

যাহা একই গ্রামের তার বাড়ীর আশেপাশে জানে এবং আগুন নেভাতে সাহায্যে করেন। এমনকি তার বাড়ীঘর ভাংচুর (দুটি থাই গøাস } ও খাবার ঘরের আসবাবপত্র, চাল, গম , টিউবয়েলস, মিটার, মটর, লোহার ৩ ফুটের পাইপ ১০টি এবং আরো ব্যবহৃত জিনিষপত্র লুটপাট করে এবং তার ব্যবহৃত সিটি -১০০ মটরসাইকেলটি আগুন ধরিয়ে পুড়িয়ে দেয় ।

সেই সাথে তার ব্যবসা প্রতিষ্ঠানের মালমাল নিয়ে যায়। যা ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ২দুই লক্ষ টাকা যার কারণে এলাকার সাধারণ মানুষ আতঙ্কে রয়েছে । পরিবারের পক্ষ থেকে ইউসুফ খানের স্ত্রী রোজিনা বেগম বলেন আমার স্বামী আওয়ামীলীগ সমর্থন করে বলে এবং বাড়ী না থাকার কারনে আমার গ্রামের কিছু লোক ক্ষতি করেছে যা তিনি তাদের নাম জানেন এবং চেনেন । এ ব্যাপারে তিনি তাদের নামে মধুখালী থানা ও সেনাবাহিনীর নিকট অভিযোগ করবেন বলে জানা যায় ।

http://www.anandalokfoundation.com/