13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পুরান ঢাকার হৃষীকেশ দাস রোডের মদন গোপাল মন্দিরে হামলা

Link Copied!

পুরান ঢাকার সূত্রাপুর থানাধীন হৃষীকেশ দাস রোডে অবস্থিত মদন গোপাল জিউ মন্দিরে হামলা চালিয়েছে এক দল দুর্বৃত্ত। হামলাকারীরা মন্দিরের সেবাইত পুরোহিতসহ সকলকে মন্দির থেকে জোর পূর্বক বের করে দেয়। এরপর বাহির থেকে মন্দিরে তালা লাগিয়ে দেয়। মদন গোপাল মন্দিরে হামলা

আজ বৃহস্পতিবার(১২ সেপ্টেম্বর) দুপুর ৩ টায় আইন শৃঙ্খলা বাহিনীর দুর্বলতাকে পুঁজি করে এই হামলা চলে।

হামলায় নেতৃত্ব দেয় আজিজুল ইসলাম নামে এক ব্যক্তি। তার সঙ্গে ছিল মন্দির দাবিকারী এক মৌলবি সদৃশ্য ব্যক্তি। যাকে মান্নান নামে চিহিৃত করেছে ভূক্তভোগীরা। হামলার সঙ্গে আরো কয়েকজনের নাম জানায় আক্রান্ত নারীরা। এদের মধ্যে জন, হাসান প্রদীপ, রামা (সুমন সাহা ওরফে রাম সাহা) ছিলেন বলে তারা জানিয়েছে।

হামলাকারীরা মন্দিরে বসবাসকারী ব্যক্তিদের মন্দির ছেড়ে যেতে বলেছে। তাদের দাবি এই মন্দির জনৈক মান্নানের কাছে বিক্রি করে দেওয়া হয়েছে। এখন তাদের কে খালি করতে হবে। এরা মন্দিরের সেবাইত পুরোহিতসহ সকলকে মন্দির থেকে জোর পূর্বক বের করে দেয়। এরপর বাহির থেকে মন্দিরে তালা লাগিয়ে দেয়।

এ ঘটনা যখন ঘটে তখন মন্দিরের আশপাশের মানুষ এগিয়ে আসে। ঘটনার সময় পুলিশ আর্মি কাউকে পাওয়া যায়নি। তারা অনেক পরে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে মন্দিরের লোকজন বাইরে অবস্থান করছিল। এরপর সন্ধ্যা নাগাদ মন্দিরে বসবাসকারী লোকজন তালা ভেঙ্গে মন্দিরে প্রবেশ করে।

খোঁজ নিয়ে জানা যায় আজিজুল ইসলাম বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত। তিনি সূত্রাপুর স্থানীয় বিএনপির সাবেক সাধারণ সম্পাদক। তার সঙ্গে ছিলেন ৪৪ নম্বর বিএনপির ওয়ার্ড সভাপতি জন ও সাধারণ সম্পাদক হাসান প্রদীপ। আরো ছিলেন স্বেচ্ছাসেবক দলের রাম সাহা ওরফে সুমন সাহা রাম (রামা)। বৈরাগী টোলার মান্নানের হয়ে এরা মন্দিরে হামলা চালায়। পরিস্থিতি এখনো থমথমে।

http://www.anandalokfoundation.com/