13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পূর্ব শত্রুতার জেরে ইউ.পি. সদস্যের বাশেঁর ঝাড় কেটে নেওয়ার অভিযোগ

Link Copied!

ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী ইউনিয়নের ইউ.পি. সদস্যের একটি বাশঁ বাগানের প্রায় তিনশত বাশঁ কেটে ফেলেছে প্রতিপক্ষের লোকেরা।

পূর্বশত্রুতার জেরে উপজেলার চরগয়েশপুর গ্রামে এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত ইউ,পি, সদস্য আলমগীর হোসেন বাদী হয়ে ১৫ জনের নামে মধুখালী থানায় একটি অভিযোগ দাখিল করবেন বলে জানা যায় । তিনি আরও বলেন আমার ক্রয়কৃত জমির উপর থেকে বিগত ৯দিন আগে আমার বাশঁ ঝাড় থেকে প্রায় তিনশত বাশ কেটে নিয়ে গেছে ।

যার একটি বাশের দাম ৭০টাকা । যাহা মোট ২১,০০০{একুশ হাজার টাকা)। বাশঁ কাটার ব্যাপারে প্রতিবাদ করলে প্রতিপক্ষ সোহেল এন্ড গং বিভিন্ন সময়ে আমার এবং আমার পরিবার বর্গের নামে মামলা করার ভয় -ভীতি দেখান এবং আমার বাশেঁর বংশ বৃদ্ধি ধবংস করে দিয়েছে ।

সংবাদ পেয়ে শনিবার সরেজমিনে গিয়ে বাশঁ কাটার সত্যতা পাওয়া যায় । এ ব্যাপারে প্রতিপক্ষ সোহেল শেখ এর নকিট জজ্ঞিাসা করলে তনিি বলেন আমি বাশঁ কেটেছি সত্য তবে তার ক্রয়কৃত জমি থেকে বাশ কাটি নাই ।

আমি আমার অংশ থেকে কেটেছি। তিনি আরও বলেন তিনি (ইউ.পি সদস্য} আমার সীমানা থেকে বাশ কেটেছে । তবে আমার শরীক যেহেতু তার নিকট জমি বিক্রয় করেছে আর মাপের পর আমি যদি তার সীমানা থেকে বাশঁ কেটে থাকি তাহলে অবশ্যই বাশেঁর দাম যা হয় আমি দিয়ে দিবো । তার সাথে আমার কোন ঝামেলা নাই বলে তিনি { সোহেল} জানান ।

এ ব্যাপারে গ্রামবাসীর নিকট জিজ্ঞাসা করলে তারা বলেন দুই পক্ষই বাশ কেটেছে যার দরুন কথা হয়েছে নদীর পানি কমে গেলে জমি মাপের পর যার যার সীমানা অতিরিক্ত করে বাশ কাটলে যে অতিরিক্ত কাটবে সে অপর পক্ষকে ক্ষতিপূরন দিবে এই বলে মীমাংসায় দুই পক্ষ আছেন।

http://www.anandalokfoundation.com/