13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দুর্নীতির মূলোৎপাটন করতে পারলেই বঙ্গবন্ধুর সোনার বাংলা ফিরে পাবে -কাজী মাসুদ আহমেদ

Link Copied!

দুর্নীতির করাল গ্রাস আমাদেরকে আচ্ছন্ন করে ধ্বংসের পথে নিয়ে যাচ্ছে। দুর্নীতিবিরোধী একটি মোর্চা গঠনকরে সবাইকে দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হয়ে দুর্নীতির মূলোৎপাটন করতে পারলেই বঙ্গবন্ধুর সোনার বাংলা ফিরে পাবে। বলেছেন কাজী আরেফ ফাউণ্ডেশনের চেয়ারম্যান কাজী মাসুদ আহমেদ।

আজ ১৫ জুন সকাল ১০ ঘটিকায় জাতীয় প্রেস ক্লাবের সামনে সম্মিলিত’ সনাতন আইনজীবী কল্যাণ পরিষদ কমিটি ও দেশীয় সংস্কৃতিক পরিষদ কেন্দ্রীয় কমিটি আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, কিছুসংখ্যক লোক বিভিন্ন ভাবে দুর্নীতির মাধ্যমে টাকার পাহাড় গড়ে মানুষকে নির্যাতনের মুখে ঠেলে দিচ্ছে। দুর্নীতি এমন একটি ব্যাধি যা সমাজ দেশকে সম্পূর্ণ ভাবে ধ্বন্স করে দেয়। যাতে এই দুর্নীতিবাজ, সন্ত্রাসবাদ সম্পূর্ণ বিতারিত হয় তার জন্য আমাদের সম্পূর্ণ একত্রিত হয়ে কাজ করতে হবে।

আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ সম্মিলিত সনাতন আইনজীবী কল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটি ও সভাপতি দেশীয় সাংস্কৃতিক পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি এডভোকেট গৌরাঙ্গ চন্দ্র কর, বাংলাদেশ সম্মিলিত আইনজীবী কল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটি ও সিনিয়র সহ সভাপতি দেশীয় সাংস্কৃতিক পরিষদের কার্যকরী সভাপতি এডভোকেট তরুণ কুমার গুহ,বাংলাদেশ সম্মিলিত আইনজীবী কল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট অসীম কুমার মল্লিক, জাতীয় গণতান্ত্রিক লীগের এম এ জলিল প্রমূখ।

http://www.anandalokfoundation.com/