13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

করোনা মোকাবেলায় ঝিকরগাছায় ছাত্রলীগের মাস্ক স্যানিটাইজার বিতরণ

Rai Kishori
March 28, 2020 3:07 pm
Link Copied!

ইছানুর রহমান ঝিকরগাছা প্রতিনিধি  :  সারা পৃথিবীর ন্যায় বাংলাদেশও ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস। জনসচেতনতা সৃষ্টির মাধ্যমে করোনা ভাইরাস মোকাবেলা করতে বিভিন্ন উপকরণ বিতরণ করেছে ঝিকরগাছা ছাত্রলীগ।
আজ শনিবার সকালে ঝিকরগাছা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ঝিকরগাছা বাজারের বিভিন্ন স্থানে দুস্ত অসহায় দরিদ্র মানুষের মাঝে বিভিন্ন দ্রব্য সামগ্রী মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, সাবান, লিফলেট বিতরণ ও করোনা ভাইরাসের জীবাণু ধ্বংস করার জন্য ডেটল মিশ্রিত পানি স্প্রে করা হয়েছে।
এ কার্যক্রমের উদ্বোধন করেন ঝিকরগাছা উপজেলা ছাত্রলীগের নেতা জি এম শাহীন রেজা। এ সময় তিনি বলেন বাংলাদেশ ছাত্রলীগ বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া তার আদর্শের সংগঠন। আপনারা ইতিহাসের পাতায় দেখবেন বাংলাদেশের মুক্তির জন্য বাংলার মাটিতে যে সকল আন্দোলন সংগ্রাম হয়েছে তার সবখানেই দক্ষিণ এশিয়ার সর্ব বৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের অগ্রণী ভুমিকা রেখেছে।
জনসাধারণের জন্য তিনি বলেন বিশেষ প্রয়োজন ছাড়া অকারণে বাজারে, চায়ের দোকানে, রাস্তাঘাটে বিভিন্ন স্থানে জনসমাগম না করার জন্য। আতঙ্কিত না হয়ে  জনসচেতনতার মাধ্যমে আমরা এ ভাইরাস থেকে নিজেদেরকে  সংক্রমণের হাত থেকে সুরক্ষিত করতে পারি।
জনসচেতনতা এবং সামাজিক দূরত্ব এ ভাইরাসের মহা ঔষধ। এরইমধ্যে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস মোকাবেলার জন্য বিভিন্ন পদক্ষেপ সহ হাজার হাজার কোটি টাকা বরাদ্দ ঘোষণা দিয়েছেন। শুধুমাত্র জনসাধারণের নিরাপত্তার জন্য আসুন আমরা সচেতন হই। সমাজের বিত্তবান মানুষের গরিব, দুঃখী, অসহায়, দিনমজুর ভাইদের সহযোগিতা আহবান জানান।
এসময় আরো উপস্থিত ছিলেন বিপ্র দত্ত (রাজ),রাকিবুল আলম, তানভীর জামান, স্বদেশ রেজা, সাইদুর রহমান প্রমূখ।
http://www.anandalokfoundation.com/