13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ  ৮ সেপ্টেম্বর বৈদিক জ্যোতিষে রাশিফল ও গ্রহদোষ প্রতিকারের উপায়

ডেস্ক
September 8, 2024 8:02 am
Link Copied!

আজ  ৮ সেপ্টেম্বর বৈদিক জ্যোতিষে ১২টি রাশির প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। জেনে নিন প্রত্যেক রাশির আলাদা-আলাদা রাশিফল ও গ্রহদোষ প্রতিকারের উপায়।

মেষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপ এবং বাড়িতে চলা একটি বিরোধের কারণে আজ আপনার মেজাজ খিটখিটে হয়ে উঠতে পারে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনি আজ সমস্ত কাজে নির্ধারিত সময়ের মধ্যেই শেষ করে ফেলতে পারবেন। যার ফলে আপনার কাছে কিছুটা অবসর সময় থাকবে। সেটি আপনি পরিবারের সদস্যদের সাথে অতিবাহিত করবেন। আপনি আজ ফটোগ্রাফির দক্ষতা অর্জন করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
গ্রহদোষ প্রতিকারের উপায়:  প্রেমের জীবন সুখকর করে তুলতে কালো রঙের গরুকে যত্নে রাখুন এবং তাকে খেতে দিন।

বৃষ রাশি: আপনার মন আজ কোনও সাম্প্রতিক ঘটনার কারণে বিঘ্নিত থাকবে। তবে, শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। আপনি আজ কোনও কাজে ভাই-বোনদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। প্রেমের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটি আপনি নিজের পছন্দমতো অতিবাহিত করতে পারবেন। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবন সুখের হবে।
গ্রহদোষ প্রতিকারের উপায়: বাবা অথবা পিতৃ স্থানীয় কোনও ব্যক্তির কাছ থেকে আশীর্বাদ পাওয়ার জন্য কারোর সাথে তর্ক করবেন না।

মিথুন রাশি: আপনি আজ কোনও খেলাধূলায় অনেকটা সময় অতিবাহিত করবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। শুধু তাই নয়, আপনি আজ যথাযথভাবে অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। অযথা সময় নষ্ট করা থেকে বিরত থাকুন। বন্ধুদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন।
গ্রহদোষ প্রতিকারের উপায়: নিজের রাগকে নিয়ন্ত্রণে রাখার জন্য মা সরস্বতীর আরাধনা করুন।

কর্কট রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। বাড়ির পরিবেশে আজ কোনও পরিবর্তন করার আগে পরিবারের সবার সম্মতি রয়েছে কিনা সেই বিষয়ে নিশ্চিত হন। অন্যদের সাথে খুশি ভাগ করে নেওয়ার মাধ্যমে আজ আপনার স্বাস্থ্যের বিকাশ ঘটবে। বন্ধুদের সাথে আজকের দিনটি খুব একটা খারাপ কাটবে না। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। বহুদিন পরে আজ আপনি দীর্ঘক্ষণ ঘুমোতে পারেন। অর্ধাঙ্গিনীর কোনও আচরণ আজ আপনার খারাপ লাগবে।
গ্রহদোষ প্রতিকারের উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে ভগবান শিব, ভৈরব এবং হনুমানজির আরাধনা করুন।

সিংহ রাশি: আপনার বন্ধুরা আপনাকে আজ এমন একজন বিশেষ ব্যক্তির সাথে আলাপ করাবেন যিনি আপনার মনে গভীর প্রভাব ফেলবেন। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হতে পারেন। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। প্রেমের জীবনে আজ আপনাদের সতর্ক থাকতে হবে। আপনি আজ অবসর সময়ে একটি বহু প্রতীক্ষিত কাজ করতে পারেন। অর্ধাঙ্গিনীর কোনও আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
গ্রহদোষ প্রতিকারের উপায়: প্রেমের জীবন সুখকর করে তুলতে খাঁটি রুপোর বালা পরুন।

কন্যা রাশি: আপনি আজ একটি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। বাড়িতে আজ একজন অতিথির আগমন ঘটতে পারে। তাঁর মাধ্যমে আপনার আর্থিক দিক থেকে উন্নতির সম্ভাবনা রয়েছে। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। শুধু তাই নয়, আজ আপনি কোথাও রোমান্টিক ভ্রমণে যেতে পারেন। সেইসব ব্যক্তিদের সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করে দিতে পারেন। পরিবারের সদস্যদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। বিবাহিত জীবন সুখের হবে।
গ্রহদোষ প্রতিকারের উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে গরুকে গুড় খেতে দিন।

তুলা রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আপনার দৈনিক সূচি থেকে বিরতি নিয়ে বন্ধুদের সাথে আজ কোথাও বেড়াতে যেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি আজ একটি নির্জন জায়গায় একাকী সময় অতিবাহিত করতে পছন্দ করবেন। বাড়িতে আজ একটি ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন হতে পারে। কোনও কারণবশত আজ অর্ধাঙ্গিনীর সাথে আপনার মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে।
গ্রহদোষ প্রতিকারের উপায়: মন ভালো রাখার জন্য ছুটির দিনে খাবার খাওয়ার সময়ে তামার চামচ অথবা সোনার চামচ ব্যবহার করুন।

বৃশ্চিক রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। শুধু তাই নয়, অর্থ সংক্রান্ত সমস্যাগুলির আজকেই সমাধান হয়ে যেতে পারে। আপনি আজ আপনার একজন বন্ধুর কোনও সমস্যার কারণে চিন্তিত হতে পারেন। ভালোবাসার মানুষটির সাথে আজ সংযত হয়ে কথা বলুন। আজ আপনার কোথাও আনন্দদায়ক সফরের সম্ভাবনা রয়েছে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। জীবনসঙ্গীর সাথে দিনটি খুব একটা খারাপ কাটবেনা।
গ্রহদোষ প্রতিকারের উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে রুপোর ওপর শুক্র যন্ত্র খোদাই করুন।

ধনু রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। কোনও কাজে বাড়ির বাইরে যাওয়ার আগে আজ পরিবারের প্রবীণ সদস্যদের আশীর্বাদ লাভ করুন। এটি আপনার উপকারে আসবে। বাড়িতে আজ অতিথিদের আগমন ঘটবে। তাঁদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। কোনও কাজে কাঙ্ক্ষিত সাফল্য না এলে ভেঙে না পড়ে ফের সেটিকে সঠিকভাবে করার চেষ্টা করুন। অর্ধাঙ্গিনীর কোনও আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
গ্রহদোষ প্রতিকারের উপায়: প্রেমের জীবন সুখকর করে তুলতে তামার মালায় রুদ্রাক্ষ দিয়ে পরুন।

মকর রাশি: প্রাচীন কোনও জিনিস অথবা গয়নায় বিনিয়োগ করলে আজ আপনি লাভবান হবেন। অন্যদের সাথে খুশি ভাগ করে নেওয়ার মাধ্যমে আজ আপনার স্বাস্থ্যের বিকাশ ঘটবে। আপনি আজ কোনও কাজে বন্ধুদের কাছ থেকে সাহায্য চাইলেও তা পাবেন না। যার ফলে আপনার মন খারাপ হয়ে যাবে। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
গ্রহদোষ প্রতিকারের উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে মাকে সম্মান করুন এবং ভালোবাসুন।

কুম্ভ রাশি: আপনার দ্রুত নেওয়া কোনও পদক্ষেপ আজ ইতিবাচক ফলপ্রদান করবে। কোনও কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সময়ের সাথে সাথে নিজেকে পরিবর্তন করার চেষ্টা করুন। আপনি আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হলেও অভিভাবকদের সাহায্যের ফলে সেই সমস্যা থেকে মুক্ত হবেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
গ্রহদোষ প্রতিকারের উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে গরুকে খাবার খেতে দিন।

মীন রাশি: আপনি আজ কর্মক্ষেত্র থেকে দ্রুত কাজ শেষ করে তাড়াতাড়ি বেরিয়ে নিজের পছন্দমতো একটি কাজ করতে পারেন। আপনি যদি একজন পড়ুয়া হন এবং বিদেশে পড়াশোনা করতে চান সেক্ষেত্রে আর্থিক সঙ্কট আপনাকে চিন্তিত করে তুলবে। আজ আপনার কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। যার ফলে খরচ বৃদ্ধি পেতে পারে। অর্ধাঙ্গিনীর কোনও আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে।
গ্রহদোষ প্রতিকারের উপায়: প্রেমের জীবন সুখকর করে তুলতে কুকুরকে বাটি ভর্তি দুধ খেতে দিন।

http://www.anandalokfoundation.com/