13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

৯ম সংবাদপত্র মজুরি বোর্ড রোয়েদাদঃ ১২ জুন সকল অংশীজনের সাথে বৈঠক

Rai Kishori
May 30, 2019 10:30 pm
Link Copied!

ঢাকা, ১৬ জ্যৈষ্ঠ (৩০ মে) : ৯ম সংবাদপত্র মজুরি বোর্ড রোয়েদাদ ২০১৮ চূড়ান্ত করার লক্ষ্যে ১২ জুন সকল অংশীজনের সাথে বৈঠকের সিদ্ধান্ত জানিয়েছেন এ সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির আহ্বায়ক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সভাপতিত্বে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মন্নুজান সুফিয়ান, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এবং তথ্য প্রতিমন্ত্রী ডা. মোঃ মুরাদ হাসান ৯ম সংবাদপত্র মজুরি বোর্ড রোয়েদাদ ২০১৮ পর্যালোচনার জন্য বৈঠকে মিলিত হন।

বৈঠক শেষে ওবায়দুল কাদের সাংবাদিকদের জানান, ‘আজ আমরা বিস্তারিত আলোচনা করে ঐকমত্যে পৌঁছেছি যে, এ বিষয়টিকে আর ঝুলিয়ে রাখা সমীচীন নয়, যত দ্রুত সম্ভব সবার কাছে মোটামুটি গ্রহণযোগ্য একটি ঘোষণার মাধ্যমে ৯ম সংবাদপত্র মজুরি বোর্ড রোয়েদাদ বিষয়ে আমাদের চূড়ান্ত সিদ্ধান্ত জানাব।’

সেতুমন্ত্রী বলেন, ‘আমরা ঠিক করেছি, ঘোষণার আগে সকল অংশীজনের সাথে একটি বৈঠক করবো। আগামী মাসের ১২ তারিখ বুধবার সকাল ১১টায় তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে সকল পক্ষের সাথে আলাপ আলোচনা করে জুন মাস অর্থাৎ চলতি অর্থ বছরের মধ্যেই এই রোয়েদাদ বাস্তবায়ন সম্পর্কে আমরা ঘোষণা দেব’।

‘আমরা আরো আগেই এ বিষয়ে সমাধানে যেতে পারতাম’ বলে দুঃখ প্রকাশ করে ওবায়দুল কাদের বলেন, ‘আমাকে এ কমিটির দায়িত্ব দেবার পর আমি মাত্র একটি সভা করার সুযোগ পেয়েছিলাম। আপনারা জানেন, এরপর আমি অসুস্থ হয়ে বেশ কিছু দিন চিকিৎসাধীন ছিলাম।’

তথ্য মন্ত্রণালয়ের সচিব আবদুল মালেক, অতিরিক্ত সচিব মোহাম্মদ আজহারুল হক, মোঃ মিজান-উল আলম, যুগ্মসচিব মোঃ নজরুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ বৈঠকে উপস্থিত ছিলেন।

http://www.anandalokfoundation.com/