13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

হাইকোর্টের আদেশে হয় না, সেলিম ওসমানের নির্দেশে কাজ হয়

admin
August 3, 2017 10:58 pm
Link Copied!

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ যেখানে উচ্চ আদালতের আদেশও অমান্য করা হয়, সেখানে সেলিম ওসমানের নির্দেশে কাজ হয়ে যায় বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী।

আজ বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে বীরপ্রতীক গোলাম দস্তগীর গাজী ফ্লোর-এর নির্মাণকাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র আইভী এসব কথা বলেন।

তিনি বলেন, নগর ভবন চত্বর থেকে ট্রাকস্ট্যান্ড অপসারণে হাইকোর্ট নির্দেশ দিলেও তাতে কাজ হয়নি। অথচ ছয় মাস পর সংসদ সদস্য সেলিম ওসমানের নির্দেশে সেই ট্রাকস্ট্যান্ড উঠে গেল।

সেলিনা হায়াৎ আইভী বলেন, ‘কৃতজ্ঞতা আমি প্রকাশ করতে চাই ওনাকে। যে আপনার কথায় যেই ট্রাকস্ট্যান্ডটি চলে গিয়েছে। আমি নারায়ণগঞ্জবাসীর পক্ষ থেকে এই প্রেসক্লাবে এসে সাংবাদিক ভাইরা যেখানে জাতির বিবেক, স্বচ্ছ আয়নায় যাঁদেরকে দেখা যায়, যাঁদের লেখায় প্রতিফলিত হয় তাঁদের ভেতরের জিনিস, সেই ভাইদের সামনে দাঁড়িয়ে আমি শ্রদ্ধেয় এমপি ভাইকে, মোহাম্মদ সেলিম ওসমানকে আমি নারায়ণগঞ্জবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই।’

মেয়র বলেন, ‘যেহেতু আপনার নির্দেশেই অনেক প্রবলেম সমস্যার সমাধান হয়ে যায়, তাই আমরা ডিসি-এসপির কাছে আর কোনো কিছু বলতে চাই না। আপনার কাছেই বলতে চাই। হকারেরও সমস্যার সমাধান চাই। আপনি বললে আমি বিশ্বাস করি চাষাড়া থেকে নিতাইগঞ্জ পর্যন্ত হকার থাকবে না। আমার মনে হয় সেলিম ভাই বসলে এই শহরের অনেক সমস্যার সমাধান হয়ে যাবে।’

শুধু তাই নয়, তানভীর মোহাম্মদ ত্বকীকে কারা হত্যা করেছে তাও সেলিম ওসমান বের করতে পারবেন বলে আশা করেন সেলিনা হায়াৎ আইভী। সেই সঙ্গে শহরের আলোচিত অন্য হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদেরও তিনি খুঁজে বের করতে সাহায্য করবেন বলেও আশা প্রকাশ করেন মেয়র।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন তারাব পৌরসভার মেয়র হাসিনা গাজী। সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম।

অনুষ্ঠান শেষে ক্লাবের ষষ্ঠতলায় বীরপ্রতীক গোলাম দস্তগীর ফ্লোরের কাজের নামফলক যৌথভাবে উন্মোচন করেন নারায়ণগঞ্জ সিটি মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও তারাব পৌরসভার মেয়র হাসিনা গাজী।

http://www.anandalokfoundation.com/