13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সাপাহারে প্রধানমন্ত্রী’র ঈদ উপহার পেলেন ৪৫টি পরিবার

Link Copied!

মুজিববর্ষে “বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবেনা” এরি ধারাবাহিকতায় নওগাঁর সাপাহারে ৩য় পর্যায়ের দেশের সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষনা করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় উপজেলার অমরপুর আশ্রয়ণ প্রকল্পে প্রকল্পের বিভিন্ন ডকমেন্টেরি প্রদর্শন ও উপকারভোগীরা তাদের অভিব্যক্তি/ অনুভূতি প্রকাশ করেন।

এইদিন বেলা ১১টায় গণভবন থেকে সরাসরি সংযুক্ত হয়ে অশ্রয়ণ প্রকল্পের ৩য় পর্যায়ের সাপাহার অমরপুর মৌজায় ৪৫টি গৃহহীন পরিবারে জমি ও গৃহ প্রদানের শুভ উদ্বোধন ঘোষনা করেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী কর্তৃক উদ্বোধন ঘোষনার পরে সাপাহার প্রান্তে মাননীয় প্রধানমন্ত্রী’র পক্ষে বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এম.পি, মাননীয় মন্ত্রী খাদ্য মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট খালিদ মেহেদী হাসান পি এএ, উপজেলা চেয়ারম্যান শাহজাহান হোসেন এবং উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন উপকারভোগীদের নিকট গৃহ ও জমির কবুলিয়াত দলিল, নামজারি খতিয়ান, গৃহ প্রদানের সার্টিফিকেট ও ডিসিআর হস্তান্তর করেন।

উল্লেখ্য ১ম পর্যায়ে ১২০টি, ২য় পর্যায়ে ৬০টি ও ৩য় পর্যায়ে ৪৫টি সহ মোট এ উপজেলায় ২২৫টি পরিবারের মাঝে গৃহ হস্তান্তর করা হয়।

http://www.anandalokfoundation.com/