13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সর্ব ক্ষেত্রই বিশ্বে বাংলাদেশ এক বিস্ময়ের নাম – খাদ্যমন্ত্রী

Link Copied!

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতার কারনে অর্থনৈতিক প্রবৃদ্ধি বা সামাজিক উন্নয়ন- যে কোনো সূচকে বাংলাদেশের অগ্রগতি অভূতপূর্ব।

সামাজিক নিরাপত্তা, অর্থনৈতিক উন্নয়ন, অবকাঠামো উন্নয়ন, দারিদ্র্যতা হ্রাস, মাথাপিছু আয় বৃদ্ধিসহ সর্ব ক্ষেত্রই বিশ্বে বাংলাদেশ এক বিস্ময়ের নাম।

রোববার সকাল ১০টায় উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন এর সভাপতিত্বে নওগাঁর সাপাহারে উপজেলা পর্যায়ে মহিলাদের জন্য আয়বর্ধকর (আইজিএ) প্রকল্পের ১৬-১৭ ব্যাচের প্রশিক্ষণার্থীদের চেক, উপজেলার শিরন্টি ইউনিয়নের ফুটকইল থেকে খেড়ুন্দা পর্যন্ত এক কিলোমিটার এইচবিবি নবনির্মিত সড়[ক ও টেনিস কোর্টের শুভ উদ্বোধন কালে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি একথা গুলি বলেন।

এসময় ১০০জন প্রশিক্ষণার্থীদের মাঝে ১২ হাজার করে মোট ১২লক্ষ টাকার চেক প্রদান করেন খাদ্যমন্ত্রী। উক্ত অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ শাহজাহান হোসেন, সহকারী কমিশনার(ভূমি) শারমিন জাহান লুনা,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মুহা: রুহুল আমিন,

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ শামসুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার সহ আরো অনেকে উপস্থিত ছিলেন। এর পরে খাদ্যমন্ত্রী উপজেলার নিশ্চিন্তপুরে প্রধান মন্ত্রী’র আশ্রয়ন-২ প্রকল্পের ৪র্থ পর্যায়ের গৃহ নির্মাণ কাজ পরিদর্শন করেন।

http://www.anandalokfoundation.com/