13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সকল ধর্মের কল্যাণে কাজ করছে বর্তমান সরকার -বীর বাহাদুর উশৈসিং

নিউজ ডেস্ক
February 3, 2022 8:57 pm
Link Copied!

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, বর্তমান সরকার সকল ধর্মের কল্যাণে আন্তরিক ও নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সরকার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণ করে সকল ধর্মের ঐতিহ্য রক্ষায় কাজ করছে।

আজ বান্দরবান সদরের ক্যাচিংঘাটা এলাকায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৪০ লাখ টাকা ব্যয়ে ক্যাচিংঘাটা নূর জামে মসজিদ ও ৫০ লাখ টাকা ব্যয়ে ক্যাচিং পাড়া মারমা শ্মশানের চেরাং ঘর উদ্বোধন শেষে এক সংক্ষিপ্ত সভায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এসব কথা বলেন।

এ সময় পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর আরো বলেন, বান্দরবানের উন্নয়নের ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত আন্তরিক, তাই বান্দরবানবাসীর চিন্তার কিছইু নেই,বান্দরবানের সকল ক্ষেত্রেই উন্নয়ন সাধিত হচ্ছে এবং আগামীতেও হবে। তিনি বলেন, বান্দরবানে মসজিদ, ক্যায়াং (বিহার), মন্দির, গির্জা, কবরস্থান, শ্মশান নির্মাণ করে সকল ধর্মের মানুষের ধর্মীয় কল্যাণে সহযোগিতা করছে সরকার, মন্ত্রী সম্প্রীতি অটুট রেখে তা আগামীতেও বজায় রাখার জন্য সবার প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কুদ্দুস ফরাজী, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার মোঃ মামুনুর রশীদ, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোঃ ইয়াছির আরাফাত প্রমুখ উপস্থিত ছিলেন ।

http://www.anandalokfoundation.com/