13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শেষ হলো বিএনপির গুলশান কার্যালয়ের বৈঠক

admin
October 24, 2017 12:16 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটি সদস্যদের নিয়ে বৈঠক অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩ অক্টোবর) বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সভাপতিত্বে রাত ৮টা ৫০ মিনিটে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়। রোববার রোহিঙ্গা শিবির পরিদর্শনে কক্সবাজার যাচ্ছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। দলের স্থায়ী কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত হয়েছে বলে জানা গেছে।

লন্ডন থেকে দেশে ফেরার পর দলের স্থায়ী কমিটির সদস্যদের প্রথম বৈঠক ডাকে বিএনপি। বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান, তরিকুল ইসলাম, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, ড. আবদুল মঈন খান, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ রায়, নজরুল ইসলাম খান ও আমীর খসরু মাহমুদ চৌধুরী প্রমুখ।

চিকিৎসার জন্য তিন মাস লন্ডনে অবস্থান শেষে গত বুধবার দেশে আসেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। দেশে ফিরেই জিয়া চ্যারিটেবল ও জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আত্মসমর্পণ করে জামিন চাইলে আদালত তাকে জামিন দেন। এদিকে রবিবার (২২ অক্টোবর) সন্ধ্যায় ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের সঙ্গে বৈঠক করেছেন সাবেক এই প্রধানমন্ত্রী।

http://www.anandalokfoundation.com/