13yercelebration
ঢাকা

রাষ্ট্রপতিপুত্রের ত্রাণ বিতরণ

admin
July 8, 2017 6:32 pm
Link Copied!

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জে আগাম বন্যা ও পাহাড়ি ঢলে হাওর অঞ্চলের বেশিরভাগ ফসলি জমি পানির নিচে তলিয়ে গেছে। এই অঞ্চলের চৌদ্দশত ইউনিয়নের বন্যার্ত ও ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের পরিচালক রাসেল আহমেদের (তুহিন)এ ত্রাণ বিতরণ করেন।

আজ শনিবার সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সৌজন্যে ত্রাণ বিতরণ করা হয়।

রাষ্ট্রপতিপুত্র রাসেল আহমেদ এ সময় বলেন, এরই মধ্যে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী  বিভিন্ন ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন। এই ভয়াবহ ক্ষতি মোকাবিলায় বিভিন্ন সরকারি প্রণোদনাও ঘোষণা করা হয়েছে। পাশাপাশি সমাজের বিত্তবান মানুষকে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন তিনি।

রাসেল আহমেদ আরো বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা করেছেন, হাওর অঞ্চলে ক্ষতিগ্রস্তদের কেউ না খেয়ে থাকবে না। এই দুর্যোগ মোকাবিলার সরকার এরই মধ্যে সব ধরনের পদক্ষেপ নিয়েছে।

প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে সম্মিলিতভাবে ক্ষতিগ্রস্তদের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান রাসেল আহমেদ। তিনি এ উদ্যোগের জন্য বিজিবিকে আন্তরিক ধন্যবাদ জানান।

এ সময় বিজিবি ময়মনসিংহ সেক্টরের সেক্টর কমাণ্ডার কর্নেল কাজী অনিরুদ্ধ, মুক্তিযোদ্ধা আনোয়ার কামাল, মোহাম্মদ সাজাহান, মুহাম্মদ সাইদুল হক, ছাত্রলীগের জেলা কমিটির সভাপতি লিমন ঢালী, মানিক সাত্তার, খালেদ ও রিপন প্রমুখ উপস্থিত ছিলেন।

http://www.anandalokfoundation.com/