13yercelebration
ঢাকা

যে জাতি গুণীজনকে সম্মান দিবে,সে জাতি তত উন্নত হবে -পার্বত্য প্রতিমন্ত্রী

পি আই ডি
May 19, 2024 5:53 am
Link Copied!

পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, যে জাতি গুণীজনকে সম্মান দিবে, সে জাতি তত উন্নত হবে। গুণীজনদের সম্মানিত করা আমাদের সকলের দায়িত্ব ও কর্তব্য। জ্ঞানী-গুণীরা আমাদের সমাজ,জাতি ও দেশের জন্য সম্পদ। তাদেরকে সম্মানে ভূষিত করা আমাদের সকলের নৈতিক দায়িত্ব বলে মন্তব্য করেন তিনি।

শনিবার(১৮মে) খাগড়াছড়ি সদর ইউনিয়নস্থ চম্পাঘাট অখন্ডমন্ডলী উপাসনা মন্দির ও শিশু সদন প্রাঙ্গণে বাংলাদেশের ত্রিপুরা জাতির প্রথম এমবিবিএস ডাক্তার বিশ্ব কীর্তি ত্রিপুরাকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এসব কথা বলেন।

এ সময় চম্পাঘাট শিশু সদন’র সভাপতি কনক বরণ ত্রিপুরা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা,এমপি।

সংবর্ধনা অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন চম্পাঘাট শিশু সদনের সাধারণ সম্পাদক অনক ত্রিপুরা। এ সময় অন্যান্যের মধ্যে খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য খোকনেশ্বর ত্রিপুরা, জেলা পরিষদের সদস্য শতরুপা চাকমা, তাপস কিমার সরকার, সহ – সভাপতি অখন্ড সংগঠন কেন্দ্রীয় কমিটি, ১নং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জ্ঞান দত্ত ত্রিপুরা, সুরেজ কুমার ত্রিপুরা, সাবেক তথ্য কর্মকর্তা, মথুরা বিকাশ ত্রিপুরা,নির্বাহী কর্মকর্তা জাবারাং কল্যাণ সমিতি, প্রহেলিকা ত্রিপুরা, সিনিয়র প্রিন্সিপাল অফিসার সোনালী ব্যাংক রাঙ্গামাটি উপস্থিত ছিলেন।

http://www.anandalokfoundation.com/