13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

যশোরে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট আয়োজনের প্রস্তুতি সম্পন্ন

admin
January 6, 2016 7:29 pm
Link Copied!

যশোর প্রতিনিধি : শুক্রবার যশোরে মাঠে গড়াচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট। এ টুর্নামেন্টকে সামনে রেখে যশোর শামস উল হুদা স্টেডিয়াম সংস্কারসহ সাবির্ক প্রস্তুতি সম্পন্ন করেছে স্থানীয় আয়োজক কমিটি। এ কমিটি সভাপতি যশোরের জেলা প্রশাসক ড. হুমায়ুন কবীর বুধবার দুপুরে সংবাদ সম্মেলনে সার্বিক প্রস্তুতির বিষয়টি তুলে ধরেন।
তিনি জানান, ২০১৪ সালের ২৪ অক্টোবর যশোর স্টেডিয়ামে বাংলাদেশ-শ্রীলঙ্কা প্রীতি ফুটবল ম্যাচে সফল আয়োজনের কারণে এবার যশোরে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট’র আয়োজন করা হয়েছে। বাংলাদেশ জাতীয় দল, অনূর্ধ্ব-২৩ অলিম্পিক ফুটবল দল ছাড়াও ৬টি বিদেশি দল যশোরের মাটিতে ফুটবল ম্যাচ খেলবে।
সকলের সহযোগিতা ও সমন্বয়ের মাধ্যমে ইতোমধ্যে যশোর শামস উল হুদা স্টেডিয়াম ম্যাচ আয়োজনের জন্য প্রস্তুত করা হয়েছে। বৃহস্পতিবার থেকে জেলাসদর ও ৭ উপজেলার প্রায় ২০ স্থানে ম্যাচের টিকেট পাওয়া যাবে। প্রতি ম্যাচের জন্য ১২ হাজার টিকিট করা হয়েছে। পাশাপাশি স্টেডিয়াম ও খেলোয়াড়দের জন্য সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান, বাফুফে’র সহ সভাপতি বাদল রায়, বাফুফে’র গ্রাউন্ডস কমিটির চেয়ারম্যান ফজলুর রহমান বাবুল, যশোর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান মিঠু প্রমুখ।
এদিকে, টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচকে সামনে রেখে যশোরে দ্বিতীয় দিনের মত ঘাম ঝরিয়েছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। বুধবার বিকেলেও যশোর পুলিশ লাইন মাঠে অনুশীলন করে দলটি। এ অনুশীলনে দলের কোচ মারুফুল হকের নির্দেশনায় মামুনুল, এমিলিরা প্রস্তুত হচ্ছেন শ্রীলঙ্কা বধের জন্য।
আগামী ৮ জানুয়ারি যশোরে পর্দা উঠছে বঙ্গবন্ধু গোল্ডকাপের চতুর্থ আসরের। আন্তর্জাতিক মানের এ টুর্নামেন্টের ৪টি খেলা অনুষ্ঠিত হবে যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে। এ টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে স্বাগতিক বাংলাদেশ।

http://www.anandalokfoundation.com/