ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে ৩ দিন ব্যাপি সরকারের উন্নয়ন মেলার উদ্বোধন

admin
September 28, 2015 2:58 pm
Link Copied!

মেহের আমজাদ, মেহেরপুরঃ মেহেরপুরে সহস্রাব্দ উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জন এবং দেশের অর্থনৈতিক ও সামাজিক অগ্রগতি শীর্ষক তিন দিন ব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে।

মেহেরপুর জেলা প্রশাসনের আয়োজনে র‌্যালি শেষে সোমবার সকাল সাড়ে ১০টার দিকে শহীদ ড. সামসুজ্জোহা নগর উদ্যানে ফিতা কেটে মেলার উদ্বোধন করেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য অধ্যাপক ফরহাদ হোসেন।

জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনের সামনে থেকে মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য অধ্যাপক ফরহাদ হোসেনের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহরের শহীদ ড. সামসুজ্জোহা নগর উদ্যানে গিয়ে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মোঃ শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আহসান উল্লাহ, পৌর মেয়র মোতাছিম বিল্লাহ মতু, অতিরিক্ত পুলিশ সুপার আহমার উজ্জামান প্রমুখ।

এছাড়াও জেলার বিভিন্ন সরকারি ও বে-সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ র‌্যালিতে অংশ নেন।
এবারের মেলায় জেলার সরকারি ও বে-সরকারি প্রতিষ্ঠানের ৩০ টি ষ্টলে সরকারের বিভিন্ন বিভাগের উন্নয়ন মূলক কর্মকান্ড জনগণের সামনে তুলে ধরা হয়েছে।

http://www.anandalokfoundation.com/