13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোল নোম্যান্সল্যান্ডে বাংলাদেশ -ভারত কিশোর বাহিনীর মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে পতাকা মিছিল

admin
December 26, 2016 8:13 am
Link Copied!

বেনাপোল প্রতিনিধি: বেনাপোল – পেট্রাপোল  মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বাংলাদেশ ও ভারতের কিশোরা যৌথ উদ্যোগে এক সাদা পতাকা মিছিল বের করে। রোববার সকাল সাড়ে ১০ টার দিকে সময় বেনাপোল-পেট্রাপোল নোম্যান্সল্যান্ডে এ সাদা পতাকা মিছিল অনুষ্ঠিত হয়।

বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটনের নেতৃত্বে বাংলাদেশ কিশোর বাহিনী ও ভারতের বনগাঁর সাবেক এমএলএ জ্যোতিময়ী শিকদারের নেতৃত্বে মিছিলে দুই দেশের নোম্যান্সল্যান্ডে একত্রিত হয়ে ফুলের শুভেচ্ছা বিনিময় করেন। পরে তারা মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে স্লোগান দিতে থাকেন।

এ সময় বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেন, বাংলাদেশ-ভারত ভূখন্ড আর মানচিত্রের দিক দিয়ে আলাদা হলেও বাঙালি এবং বাঙালি জাতি সব সময় যে কোনো সমস্যা একসঙ্গে মোকাবেলা করবে। আমাদের অন্তর আত্মা এক। তাই যে কোনো প্রকারে হোক যৌথ উদ্যোগে আমরা মৌলবাদ ও সাম্প্রদায়িকতা রুখবো।

পতাকা মিছিলে বাংলাদেশের পক্ষে নেতৃত্ব দেন বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন, যশোরের কিশোর উপদেষ্টার হারুন-অর-রশিদ, মঞ্জুরুল আলম, বিশ্বাস স্বপন কুমার, সুশান্ত দাস ও দেবাশিষ রায়।

অপরদিকে ভারতের পক্ষে নেতৃত্ব দেন ভারতের বনগাঁর সাবেক এমএলএ জ্যোতিময়ী শিকদার, রাজ্যের মূখ্য সংগঠক-পিযুষ ধর ও তাপস কুমার প্রমুখ।

http://www.anandalokfoundation.com/