13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি ও ঐক্যফ্রন্ট নিজেরাই নিজেদের উপর আস্থা হারিয়েছে -তথ্যমন্ত্রী

admin
February 3, 2019 3:04 pm
Link Copied!

বিএনপি ও ঐক্যফ্রন্ট নিজেরাই নিজেদের উপর আস্থা হারিয়ে ফেলেছেন।  আমরা আশা করেছিলাম ড. কামাল হোসেন বিএনপি নেতাদের সৌজন্যতা শেখাবেন। এখন তিনি নিজেই অসৌজন্যমূলক আচরণ করেন।  বললেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

রোববার দুপুরে আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য সুরঞ্জিত সেনগুপ্তের দ্বিতীয় প্রয়াণ দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় ড. হাছান এসব কথা বলেন।

বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টকে নেতিবাচক রাজনীতি থেকে বেরিয়ে আসার আহ্বান জানিয়ে ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি যতদিন নেতিবাচক রাজনীতি থেকে বেরিয়ে আসতে না পারবে, ততদিন তাদের হালে পানি উঠবে না।

এসময় আ স ম আব্দুর রব ও কর্নেল (অব.) অলি আহমদকে উদ্দেশ্য করে তিনি বলেন, আগে নিজেদের উপর আস্থা রাখুন। নিজেদের উপর-ই যদি আস্থা না থাকে, তাহলে কিভাবে প্রশাসনের উপর আস্থা থাকবে।

তিনি বলেন, গত নির্বাচন বিএনপি ও ঐক্যফ্রন্ট নির্বাচনে অংশগ্রহণ করে জনগণের কাছে আসার চেষ্টা করেছে, কিন্তু তারা নির্বাচন সিরিয়াসলি নেয়নি বলেই তাদের এই বিশাল পরাজয়। আর যারা মানুষের ওপর পেট্রলবোমা মারে তাদের মানুষ কেনই বা ভোট দিবে।

আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ ও কেন্দ্রীয় নেতা বলরাম পোদ্দার প্রমুখ।

http://www.anandalokfoundation.com/