13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশের রাজনীতিতে চার নম্বর মীরজাফর জিয়াউর রহমান : তথ্যমন্ত্রী

admin
December 8, 2017 11:49 pm
Link Copied!

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন , ‘৭৫-এ বঙ্গবন্ধু হত্যাকান্ডের মধ্য দিয়ে খুনীদের পুনর্বাসন করে ও সাম্প্রদায়িকতার বিষবৃক্ষ বিএনপিকে রোপন করে জেনারেল জিয়াউর রহমান বাংলাদেশের রাজনীতিতে চার নম্বর মীরজাফর হিসেবে নাম লিখিয়েছে’।

এমন মন্তব্য করে তিনি নির্বাচন প্রসঙ্গে বলেছেন, সংবিধানের নিয়ম মেনেই নির্বাচনে আসতে হবে। এতে করে কয় বার নাকে খত দিতে হবে সেটা বিএনপি বিবেচনা করবেন। জাতির বিবেচনা হচ্ছে খুনী, রাজাকার, জঙ্গী-সন্ত্রাসী ও এদের মিত্র খালেদা জিয়া, বিএনপি থেকে বাংলাদেশের রাজনীতি, ক্ষমতা ও সংসদকে মুক্ত রাখতে হবে।

সেই চ্যালেঞ্জ নিয়ে আমাদের সামনের নির্বাচনের দিকে তাকাতে হবে। কেননা, আমরা আর খুনোখুনীর রাজনীতি চাই না, একুশে আগষ্টের পুনরাবৃত্তি ও খুনীর পুনর্বাসন এবং রাজাকার সমর্থিত সরকার চাই না।

শুক্রবার বেলা ১১টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলা চত্বরে মিরপুর মুক্ত দিবসের অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এসময় নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন প্রসঙ্গে ইনু বলেন, কোনো নিরপেক্ষ নির্বাচনের ফল বেগম খালেদা জিয়া মানেননি, যখন উনি পরাজিত হয়েছেন। সুতরাং নির্বাচনে শসস্ত্র মোতায়েনের যে আবদার তারা করছেন তা মূলত তর্ক তৈরী করতে চান। আগে থেকেই নির্বাচনটাকে বিতর্কিত করার পায়তারা শুরু করেছেন। আসলে বেগম খালেদা জিয়া নির্বাচন করতে চান না, নির্বাচন বানচাল করতে চান।
এর আগে তথ্যমন্ত্রী মিরপুর উপজেলা স্মৃতিস্তম্ভে শহীদদের স্মরণে ফুল দেন। এরপর মুক্তিযোদ্ধাদের নিয়ে র‌্যালী শেষে উপজেলা অডিটোরিয়ামে আলোচনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এ সময় মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম জামাল, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলীসহ দলীয় নেতাকর্মী ও মুক্তিযোদ্ধা, সূধীজন উপস্থিত ছিলেন।

http://www.anandalokfoundation.com/