13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

‘তাহলে তো আমরা সবাই আ.লীগেই জয়েন্ট করতে পারি’ -দুদু

admin
October 27, 2017 2:50 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, আমি বিশ্বাস করি আগামী নির্বাচনটা ৫ জানুয়ারির নির্বাচনের মত হবে না। বর্তমানে যিনি প্রধানমন্ত্রী আছেন তিনিও কিন্তু বলেছেন তিনি আর প্রশ্নবিদ্ধ কোনো নির্বাচন চান না। এমনকি তিনি একথাও বলেছেন যে একটি ভালো নির্বাচনের জন্য আমি সবার সাথে আলোচনা করে সিদ্ধান্ত নেব। কার সাথে আলোচনা করবেন সেটা বলেন নি। কিন্তু আলোচনা করে সিদ্ধান্ত নেবেন এমন কথা তিনি বলেছেন।

বৃহস্পতিবার রাতে যমুনা টিভির ২৪ ঘণ্টা অনুষ্ঠানে এমন মন্তব্য করেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

শামসুজ্জামান দুদু বলেন, আওয়ামী লীগ যেটা করছে সেটা হচ্ছে একত্ববাদ চিন্তা। যদি গণতন্ত্রের চিন্তা হতো তাহলে তো অনেক মত ও পথ থাকতো। আওয়ামী লীগ যেটাকে সঠিক মনে করেছে তারা নির্বাচন কমিশনে গিয়ে সেটা উল্লেখ করেছে। আর আমরা যেটা ভালো মনে করেছি সেটা আমরা বলেছি। নির্বাচন কমিশন এই দুইটি বিষয় নিয়ে আলোচনা করে একটি নতুন পথ বের করবে। অন্যথা আওয়ামী লীগ আসলে যেভাবে নির্বাচনের পথে এগুতে চায় সেটা আসলে সঠিক কোন পথ নয়। তারা যেটা যাচ্ছে সেটা যদি তারা করে তাহলে বিএনপিকে রাখার কি দরকার। আমরা তো সবাই আওয়ামী লীগেই জয়েন্ট করতে পারি।

তিনি আরো বলেন, আমার কাছে মনে হয় সব কিছুর উপরে হচ্ছে একটা সদিচ্ছা। আমাদের দেশের অবস্থাটা বর্তমানে এমন যে কেউ আসলে বিরোধী দলের আসনে বসতে চাচ্ছেন না। নির্বাচনে যেতে হবে কথা ঠিক আছে কিন্তু যে নির্বাচনের নামে ভন্ডামি সেই নির্বাচনে আমরা যাবো কি করে?

http://www.anandalokfoundation.com/