13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঢাকায় আ’লীগের দুই গ্রুপে তুমুল মারামারি

admin
November 1, 2017 3:21 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ জেল হত্যা দিবসের কর্মসূচি সফল করার জন্য বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় কার্যালয়ে বুধবার আয়োজিত এক বর্ধিত সভায় আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। অনুষ্ঠানে ৩৮ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল মান্নাফি বক্তব্য দেবার সময় ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদের সমর্থকরা তাকে এলডিপির দালাল বলে হট্টগোল শুরু করেন। ফলে অনুষ্ঠানস্থলে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়।

এসময় দুই পক্ষের সমর্থকদের মধ্যে প্রথমে শুরু হয় কথা কাটাকাটি। পরে তা গড়ায় হাতাহাতিতে। এতে কমপক্ষে কমপক্ষে দুইজন আহত হয়েছেন। হট্টগোলের সময় দুই পক্ষের সমর্থকরা কার্যালয়ের ভেতরে ভাংচুর করে।

এ ব্যাপারে আবদুল মান্নাফি পরিবর্তন ডটকমকে বলেন, ‘যেদিন মগবাজার-মৌচাক ফ্লাইওভার উদ্বোধন করা হয়েছিল, সেদিন শাহে আলম মুরাদের সমর্থকরা আমার পাঞ্জাবি টেনে ছিঁড়ে ফেলেছিল। ওই ঘটনার জেরেই আজকের এই পরিস্থিতি।’
অভিযোগ প্রত্যাখ্যান করে শাহে আলম মুরাদের সমর্থকরা দাবি করেন, তিনি (আব্দুল মান্নাফি) এলডিপির দালাল। স্বাধীনতাবিরোধীদের তাই তিনি কোন্দল করতে চাইছেন।

অনুষ্ঠানে উপস্থিত আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুস সোবাহান গোলাপ পরিবর্তন ডটকমকে বলেন, ‘ঘটনাটি অনাকাঙ্ক্ষিত। বিএনপি এবং অন্যান্য আওয়ামী বিরোধী দলগুলো আজ এটাই চায়। তাই তাদেরকে সুযোগ করে দেওয়া যাবে না।’
আওয়ামী লীগের নেতা-কর্মীদেরকে দলের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের সম্পর্কে সজাগ থাকতে বলেন তিনি।

http://www.anandalokfoundation.com/