13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জনবান্ধব সরকার প্রধান শেখ হাসিনা -প্রবাসী কল্যাণ মন্ত্রী

Link Copied!

জনবান্ধব সরকার প্রধান শেখ হাসিনা। তিনি একজন ব্যতিক্রমধর্মী রাষ্ট্রনায়ক। তিনি দুস্থ ও অসহায় মানুষের সাংবিধানিক অধিকার নিশ্চিতে কাজ করে যাচ্ছেন। সবাইকে নিয়ে জননেত্রী শেখ হাসিনা সামনে এগোতে চান। বলেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

১৮ জুলাই মঙ্গলবার দুপুরে সিলেটের গোয়াইনঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে ক্যানসার, কিডনি, লিভারসিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগীর জন্য আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী বিপন্ন, অসহায়, দুস্থ, অনাথসহ সব শ্রেণির মানুষের অধিকার নিশ্চিত করছেন। আমরা এমন একজন জনবান্ধব প্রধানমন্ত্রী পেয়েছি যিনি দুঃখী মানুষের কষ্ট বোঝেন। অনুন্নত এলাকার বেদনা তাকে আকৃষ্ট করে।

মন্ত্রী বলেন, জটিল রোগে আক্রান্তদের জন্য আর্থিক অনুদানের বরাদ্দ বাড়ানোসহ গোয়াইনঘাটের সব খাতের পরিসর বাড়ানোর জন্য চেষ্টা অব্যাহত আছে।

গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিলুর রহমানের সভাপতিত্বে এবং গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কামরুল হাসানের পরিচালনায় এ সময় আরও বক্তব্য রাখেন, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ।

এসময় উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আসলাম, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল আলী মাস্টার, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু, আব্দুল হক, মুসলিম উদ্দিন ভুঁইয়া, গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল, সিলেট জেলা পরিষদ সদস্য সুবাস দাস, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের মধ্যে শাহাব উদ্দিন শিহাব, মামুন পারভেজ, গোলাম রব্বানী সুমন, রফিকুল ইসলাম, লোকমান হোসেন, মুজিবুর রহমান, নজরুল ইসলাম প্রমুখ।

http://www.anandalokfoundation.com/