13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ডুমাইন ইউনিয়নে নিশ্চিন্তপুর চরপাড়া আশ্রয়ন প্রকল্পে বসতিদের চেয়ারম্যান

Link Copied!

ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান মধুখালী উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বর্তমান ডুমাইন ইউনিয়নের চেয়ারম্যান শাহ্ আসাদুজ্জামান তপন উপজেলার তার নিজ ইউনিয়নের ডুমাইন নিশ্চিন্তপুর চরপাড়া আশ্রয়ন প্রকল্পের বসবাসকারীদের খোঁজ খবর নিলেন।

বুধবার (৬ই ডিসেম্বর) মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের চেয়ারম্যান শাহ আসাদুজ্জামান তপন নিশ্চিন্তপুর চরপাড়া আশ্রয়ন প্রকল্পের বসবাসকারীদের খোঁজ নেন এবং তাদের কোন প্রকার সমস্যা দেখা দিলে তার নিকট জানানোর জন্য পরামর্শ দেন। আশ্রয়ন প্রকল্পের বসতিরা সমস্যার কথা জানালে পক্ষান্তরে তিনি একটি সুপেয় পানীয় কলের ব্যবস্থা করবেন বলে ঘোষনা দেন। পাশাপাশি তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার হিসেবে আশ্রয়ন প্রকল্পের বসতিদের নিকট মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া এবং এবারও যাতে প্রধানমন্ত্রী হয় ।

সেই লক্ষে সবার নিকট দোয়া কামনা করেন। এ ব্যপারে চেয়ারম্যান শাহ্ আসাদুজ্জামান তপন এর সাথে যোগাযোগ করলে তিনি জানান তার নিজের ইউনিয়নের অন্যান্য স্থায়ী বসতিদের মত সুন্দরভাবে মিলেমিশে একত্রে বসবাস করছে কিনা, কেননা বর্তমান বিভিন্ন ইউনিয়ন থেকে আসা বিভিন্ন পরিবার এখন আমার ইউনিয়নের বাসিন্দা ।

তবে এরা সুন্দরভাবে বসবাস করছে কিনা , কি তাদের সমস্যা, তাছাড়া কোন পরিবারের সদস্য ও ছেলেমেয়েরা মাদক, সন্ত্রাস, ইভটিজিং সহ আরও কোন বড় ধরনের অন্যায় কাজের সাথে জড়িত হচ্ছে কি না , কিভাবে তারা পরিবার পরিজন নিয়ে সংসার পরিচালনা করছে এই সমস্যার কথা চিন্তা করে তিনি আশ্রয়ন প্রকল্পের বসতিদের খোঁজখবর নিতে যান। সঙ্গে ছিলেন ইউনিয়ন সচিব আঃ সোবহান মিয়া, ভেল্লাকান্দি গ্রামের সমাজসেবক কামরুল আহসান মামুন ও ডুমাইন গ্রামের সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী রেজওয়ানুল ইসলাম প্রমুখ। সবশেষে তিনি আরও বলেন ডুমাইন ইউনিয়নের নিশ্চিন্তপুর চরপাড়া আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের দৈনন্দিন জীবনযাপন পর্যবেক্ষণ করিছি এবং উপকারভোগীদের বাড়ির আঙ্গিনা পরিষ্কার পরিচ্ছন্নতা রাখা, ডেঙ্গু বিস্তার বিষয়ক সচেতনতা, জলাবদ্ধতা নিরসন, পরিবার পরিকল্পনা কার্যক্রমসহ সার্বিক বিষয়াদি সংক্রান্ত পরামর্শ প্রদান করা হয়।

http://www.anandalokfoundation.com/