13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরে ডিভাইন মার্সি হাসপাতাল পরিদর্শন করলেন স্বাস্থ্য মন্ত্রী

পি আই ডি
May 8, 2024 6:29 pm
Link Copied!

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন ০৮ মে, ২০২৪ বুধবার বিকাল ৪ টায় গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার মঠবাড়ীতে সমবায় প্রতিষ্ঠান দ্য খ্রিষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড, ঢাকা (ঢাকা ক্রেডিট) কর্তৃক নির্মিত ৩০০ শয্যাবিশিষ্ট ডিভাইন মার্সি জেনারেল হাসপাতাল পরিদর্শন করেন।

হাসপাতাল পরিদর্শনকালে মাননীয় মন্ত্রীকে স্বাগত জানান গাজীপুর ৫ আসনের সংসদ সদস্য আখতারউজ্জামান এমপি এবং হাসপাতালটির প্রধান নির্বাহী কর্মকর্তা মেজর জেনারেল (অব.) জন গমেজসহ অন্যান্য ব্যক্তিবর্গ। পরিদর্শনকালে মাননীয় মন্ত্রী হাসপাতালের জরুরি বিভাগসহ, বিভিন্ন অবকাঠামো ঘুরেফিরে সরজমিনে পরিদর্শন করেন।

এছাড়া পরিদর্শনকালে তিনি সেবা নিতে আসা রোগীদের খোঁজ খবর নেন এবং চিকিৎসার নানান দিক নিয়ে তাদের সাথে বিস্তারিত কথা বলেন। হাসপাতালে অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহার ও সেবার মান দেখে মন্ত্রী সন্তোষ প্রকাশ করেন। গত ১ জানুয়ারি কার্যক্রম শুরু হওয়া এই হাসপাতালটি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন।

মাননীয় মন্ত্রী উদ্বোধনী অনুষ্ঠানের প্রস্তুতি সম্পর্কে সম্যকভাবে অবহিত হন এবং প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন। পরিদর্শনকালে মাননীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেনের কাছে সম্মাননা স্মারক তুলে দেন ডিভাইন মার্সি জেনারেল হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা মেজর জেনারেল (অব.) জন গমেজসহ ও অন্যান্য সম্মানিত ব্যক্তিবর্গ।

পি আর ও

http://www.anandalokfoundation.com/