13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

‘গাঁয়ে হলুদের অনুষ্ঠানে গেছেন খালেদা’

admin
November 1, 2017 2:33 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া রোহিঙ্গাদের ত্রাণ দিতে বা দেখতে যাননি তিনি গায়ে হলুদের অনুষ্ঠানে গেছেন। তার দলের নেত্রীরা তাকে হলুদ শাড়ি পরিয়ে রোহিঙ্গা শিবিরে নিয়ে যান। তাকে দেখলেই বোঝা যায় মানবতা দেখাতে নয় সরকার সমালোচনা ও উস্কানি দেয়ার জন্য কক্সবাজারে গেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রকাশ ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার (৩১অক্টোবর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত রোহিঙ্গাদের সহায়তার নামে জন-দুভোর্গ সৃষ্টিকারী খালেদা জিয়ার মিথ্যাচারের প্রতিবাদ সভা ও মানববন্ধনে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, সরকারি সুযোগ সু্বিধা নিয়ে কক্সবাজারের সার্কিট হাউজের থাকছেন। তিনি সরকারের সুযোগ সুবিধা নিয়ে সরকারের বিরুদ্ধে কথা বলছে। তিনি রোহিঙ্গাদের আমাদের দেশের মধ্যে কাজ করার সুযোগের সৃষ্টির কথা বলেছেন। তিনি চায় রোহিঙ্গারা আমাদের জনগোষ্ঠীর সাথে মিশে যাক।

মানববন্ধনে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটেরসহ সভাপতি ড্যানি সিডাক এর সভাপতিত্বে মানববন্ধনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী।

http://www.anandalokfoundation.com/