13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কোনো আন্দোলনেই সরকারের পতন হবে না-কৃষিমন্ত্রী

Link Copied!

কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক বলেছেন, কোনো আন্দোলনেই সরকারের পতন ঘটানো যাবে না। সরকার পরিবর্তন হবে নির্বাচনের মাধ্যমে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আয়োজিত এক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আব্দুর রাজ্জাক বলেন, যারা বৈদেশিক মুদ্রা নিয়ে হাহাকারের কথা প্রচার করে বেড়াচ্ছে, তারা সরকারের পতন চায়। তারা অপপ্রচার করে আন্দোলনের চেষ্টা করছে, ক্ষমতায় যাওয়ার দিবাস্বপ্ন দেখছে।

তিনি আরও বলেন, কিছু নেতিবাচক বুদ্ধিজীবী রয়েছেন; যারা চান যে, সরকারের পতন হোক। দেশে একটা বিপর্যয় নেমে আসুক। এমনটা যারা চায় তারা মানবতার শত্রু, গণতন্ত্রের শত্রু।
কৃষিমন্ত্রী বলেন, দেশে এখন সারের কোনো সংকট নেই। তবে বিশ্ববাজারে সারের দাম বেড়েছে। তাই বাংলাদেশেও এর প্রভাব পড়েছে। কিন্তু আগামী বোরো মৌসুম পর্যন্ত দেশে সারের মজুদ আছে।

বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট ও কৃষি সম্প্রসারণ অধিদফতর আয়োজিত কর্মশালায় সভাপতিত্ব করেন কৃষি মন্ত্রণালয়ের সচিব সায়েদুল ইসলাম। এতে বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ অধিদফতরের মহাপরিচালক বেনজীর আলম ও ধান গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক শাহজাহান কবির।
http://www.anandalokfoundation.com/