কামারখালীতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এজেন্ট ব্যাংকিং আউট লেট এ ওয়ার্কসপ

    নিউজ ডেস্ক
    September 25, 2021 7:35 pm
    Link Copied!

    মধুখালী প্রতিনিধিঃ ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ রমজান আলী শেখ এর কামারখালী বাজার আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এজেন্ট ব্যাংকিং আউট লেট এর শাখার আয়োজনে কামারখালী আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এজেন্ট ব্যাংকিং আউট লেট শাখায় শনিবার মাগুরা, ফরিদপুর এবং রাজবাড়ী জেলার এজেন্ট ব্যাংকিং শাখার আউট লেট শাখার কর্মকর্তা এবং কর্মচারীদের নিয়ে আউট লেট শাখার সকল প্রকার ডিপোজিট এবং ব্যাংক অনুমোদিত সকল লেনদেন বাড়ানোর জন্য বিভিন্ন সমস্যা নিয়ে এক ওয়ার্কসপ এর আয়োজন করা হয় ।

    ওয়ার্কসপে সকল এজেন্ট-এ সকল প্রকার লেনদেন কর্মকান্ডের সুনাম অর্জন, সঠিক সেবা এবং ডিপোজিট বাড়ানোর নির্দেশনা দেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এজেন্ট ব্যাংকিং ডিভিশন এর এ্যাসিষ্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোঃ সাখাওয়াত হোসেন, মোঃ সোলেমান। পরে সকল এজেন্ট ব্যাংকিং আউট লেট শাখার সমস্যা সম্পর্কে আলোচনা করেন, রাজবাড়ী জেলার অপারেশন শাখার ম্যানেজার মোঃ ইজাজ হোসেন, মাগুরা জেলার অপারেশন শাখার ম্যানেজার মোঃ নজরুল ইসলাম, ফরিদপুর জেলার অপারেশন শাখার ম্যানেজার মোঃ কামরুল হাসান, মাগুরা পুলিশ লাইন এজেন্ট এর কর্মকর্তা মোঃ আবুল হোসেন। সকল এজেন্ট এর কর্মকর্তা- কর্মচারীদের কাজের সমস্যা ও ডিপোজিট বাড়ানো সম্পর্কে গঠনমূলক বক্তব্য দেন টেকের হাট শাখার শাখা ব্যবস্থাপক মোঃ আঃ সামাদ বিশ^াস, ফরিদপুর শাখার শাখা ব্যবস্থাপক মোঃ আব্দুর শুকুর, মাগুরা শাখার শাখা ব্যবস্থাপক মোঃ ইমরান হোসাইন।

    তিন জেলার এজেন্ট ব্যাংক শাখার ৮০জন কর্মকর্তা-কর্মচারীদের সবার উদ্দেশ্যে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এজেন্ট ব্যাংকিং ডিভিশন এর এ্যাসিষ্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোঃ সাখাওয়াত হোসেন বলেন কারো মনে কোন প্রকার দ্বিধা-দ্বন্ধ না রেখে প্রতিষ্টানের উন্নতি করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে সুনামের সহিত কাজ করে যেতে হবে এই কথা বলে সবার এজেন্ট এর প্রতি প্রত্যাশা রেখে দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্টান শেষ করেন।

    দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ মতিয়ার রহমান মোল্যা। সার্বিক সহযোগীতায় ছিলেন কামারখালী বাজার আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এজেন্ট ব্যাংকিং আউট লেট এর প্রধান কর্মকর্তা মোঃ ইয়ামিন হোসেন সহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ প্রমুখ।