13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

এদেশে খালেদা জিয়ার নির্বাচন করার অধিকার নেই : দিপু মনি

admin
December 14, 2017 1:54 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দিপু মনি বলেছেন, যে নেত্রী নির্বাচনের নামে হাজার হাজার জনগণ পুড়িয়ে মারে, দেশের ৫ হাজার শিক্ষা প্রতিষ্ঠান জ্বালিয়ে দেয়, শত শত বাসে আগুন দেয়, বিরোধী দলের নেতাকর্মীদের মামলা দিয়ে জেলে ভরে তাদের হাতে গণতন্ত্র কিভাবে নিরাপদ থাকবে তা জনগণ জানে। আর এসব কারণেই বিএনপির নেত্রী খালেদা জিয়া এদেশে নির্বাচন তথা রাজনীতি ও প্রধানমন্ত্রী হওয়ার অধিকার নেই।

বুধবার বিকেলে নরসিংদীর পৌর ঈদগাহ মাঠে এক কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে এ কার্যক্রম উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

ডা. দিপু মনি এই সরকারের উন্নয়নের কথা বলতে গিয়ে বলেন, বর্তমান সরকার দেশের জনবান্ধব সরকার, এই সরকার দেশের উন্নয়নের জন্য আজ সামাজিক ব্যস্টনির মাধ্যমে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে ভাতা দিয়ে আসছেন। আওয়ামী লীগের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে আজ দেশ ডিজিটালের কারণে বিশ্ব হাতের মুঠোয় এসেছে। এই প্রধানমন্ত্রীর নেতৃত্বে আজ পদ্মাসেতু বাস্তবে রুপ নিচ্ছে। কর্নফুলি নদীর মধ্য দিয়ে টানেল নির্মাণসহ পারমানবিক বিদ্যুৎকেন্দ্র, বঙ্গবন্ধু স্যাটেলাইট তৈরি হচ্ছে। এই সকল উন্নয়ন দেশের প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। আর এই বর্তমান প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে দেশ যেভাবে পরিচালিত হচ্ছে এর ফলে এই সরকার আগামীতেও জনগণের ভোটে নির্বাচিত হয়ে আসবে।

তিনি আরো বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়তে বর্তমান সরকারের তথ্য প্রযুক্তির উন্নয়ন, যোগাযোগ, বিদ্যুৎ ব্যবস্থা, কর্মসংস্থান সৃষ্টি ও অবকাঠামোগত উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকে জনগণের সেবা শুধু ঘরে ঘরে নয়, জনগণের হাতের মুঠোয় পৌঁছে দিয়েছে। তিনি এসব উন্নয়নের কথা জনগণের কাছে তুলে ধরতে দলীয় নেতাকর্মীদের আহ্বান জানান।

নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল, নরসিংদী-৪ আসনের সাংসদ এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন, নরসিংদী-৩ আসনের সাংসদ সিরাজুল ইসলাম মোল্লা, ডা. আনোয়ারুল আশরাফ খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভূঁইয়া প্রমুখ।

এসময় জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে জেলা আওয়ামী লীগের কর্মী নবায়ন ও সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করা হয়।

http://www.anandalokfoundation.com/