13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টূর্নামেন্টের ফাইনালে শ্রীউলা ও ঘুঘুমারী স্কুল উপজেলা চ্যাম্পিয়ন

Rai Kishori
June 28, 2019 7:05 pm
Link Copied!

সচ্চিদানন্দদেসদয়, আশাশুনি প্রতিনিধি ঃ আশাশুনিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা ফুটবল টুর্ণামেন্টের ফাইনালে শ্রীউলা সরকারি প্রাথমিক বিদ্যালয় দল (বালক) ও খাজরার ঘুঘুমারী সরকারি প্রাথমিক বিদ্যালয় দল (বালিকা) উপজেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

বৃহস্পতিবার বিকালে আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ফুটবল মাঠে (বঙ্গবন্ধু) শ্রীউলা সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ৩-১ গোলে জামালনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে উপজেলা চ্যাম্পিয়ন হয়। (বঙ্গমাতা) ফুটবলের ফাইনালে গোকুলনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় দল বনাম ঘুঘুমারী সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল মুখোমুখি হয়ে নির্ধারিত সময়ে গোলশূন্য ড্র করে। পরে টাইব্রেকারে ঘুঘুমারী ৩-১ গোলে গোকুলনগরকে পরাজিত করে উপজেলা চ্যাম্পিয়ন হয়। সর্বোচ্চ গোলাদাতা নির্বাচিত হন শ্রীউলার রিফাত এবং সেরা খেলোয়াড় নির্বাচিত হয় জামালনগরের সোলায়মান। খেলা উদ্বোধন ও পুরষ্কার বিতরণ করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা।

শিক্ষা অফিসার সামছুন্নাহারের সভাপতিত্বে ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নানের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, মহিলা ভাইস চেয়ারম্যান মোসলেমা খাতুন মিলি, এমপি প্রতিনিধি শম্ভুজিৎ মন্ডল, সহকারী উপজেলা শিক্ষা অফিসার রবিউল ইসলাম, আব্দুর রাকিব, শাহাজাহান আলি, আবু সেলিম, মাছারুরা খাতুন, ইদ্রিস আলি, প্রেসক্লাব সভাপতি এসএম আহসান হাবিব, সম্পাদক জিএম আল ফারুক, মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, সাংবাদিক এমএম সাহেব আলী, মাসুদুর রহমান মাসুদ সহ বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ। খেলা পরিচালনা করেন শিক্ষক মঙ্গল চন্দ্র সরকার ও আকবর হোসেন।

http://www.anandalokfoundation.com/