13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আবারও আপনারা নৌকায় ভোট দিবেন – প্রধানমন্ত্রী

Link Copied!

সবাইকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নৌকা মার্কায় ভোট দিবেন। আগামীতে একমাত্র নৌকা মার্কা সরকারের আসলে আপনাদের উন্নতি হবে। দেশের উন্নতি হবে। এই হাওর অঞ্চলের উন্নয়নে সার্বিক কর্মসূচি আমরা এখন বাস্তবায়ন করতে যাচ্ছি, এগুলো অব্যাহত থাকবে।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বিকাল ৩টার দিকে কিশোরগঞ্জের মিঠাইমন উপজেলার হেলিপ্যাড মাঠে আওয়ামী লীগের জনসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আগামী যে নির্বাচন হবে, এই বছরের শেষ দিকে ডিসেম্বর বা ২০২৪ সালের জানুয়ারিতে নির্বাচনে আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করে আপনাদের সেবা করার সুযোগ দিবেন। আপনাদের কাছে এই আবেদন জানাই, ওয়াদা জানাই। আপনারা দুই হাত তুলে ওয়াদা করেন যে, আপনারা নৌকায় ভোট দিবেন।

এসময় ‘ভায়া দে’, ‘নৌকা ভায়া দে’, ‘নৌকায় ভায়া দে’, বলে স্লোগান দেন শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, কিশোরগঞ্জই সব সময় রাষ্ট্রের প্রধান হয়ে সারা বাংলাদেশ পরিচালনা করছে। কিশোরগঞ্জবাসীর প্রতি আমরা কৃতজ্ঞ। আগামীতেও নির্বাচন আসবে। নৌকা মার্কায় ভোট দিলে এদেশের উন্নতি হয়। একমাত্র নৌকা হলেই মানুষের ভাগ্য পরিবর্তন হয়।

শেখ হাসিনা বলেন, নৌকা আমাদের প্রতীক। নদীমাতৃক বাংলাদেশ। এই নৌকায় ভোট দিয়ে দেশের মানুষ স্বাধীনতা পেয়েছে। এই নৌকায় ভোট দিয়েছে বলে আজকে কিশোরগঞ্জ আর অবহেলিত নেই। আজকে একটা উন্নত জেলা হিসেবে উন্নতি হয়েছে। প্রতিটি উপজেলার উন্নতি হচ্ছে। নৌকায় ভোট দিয়েছে বলে এদেশের মানুষ শিক্ষার সুযোগ পাচ্ছে, স্বাস্থ্য সেবা পাচ্ছে। এছাড়া ডিজিটাল বাংলাদেশ করেছি, সেই সুযোগটা সকলে পাচ্ছে। নৌকা মার্কায় ভোট দিয়ে আমাদেরকে আপনারা সুযোগ দিয়েছেন। তাই আপনাদের পাশে আমরা সবসময় আছি।

http://www.anandalokfoundation.com/