13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

অবশেষে কক্সবাজারে খালেদা জিয়া

admin
October 30, 2017 2:29 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনের উদ্দেশে অবশেষে কক্সবাজারে পৌঁছেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। আজ রোববার রাত ৮টার দিকে জেলা সার্কিট হাউসে পৌঁছান তিনি।

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম সার্কিট হাউস থেকে কক্সবাজারের উদ্দেশে রওনা হন বিএনপির চেয়ারপারসন। গতকাল শনিবার সকালে রাজধানী থেকে রওনা দিয়ে সন্ধ্যার পর চট্টগ্রাম পৌঁছেন তিনি।

তবে চট্টগ্রাম যাওয়ার পথে বেশ কিছু অপ্রীতিকর ঘটনার মধ্যে পড়তে হয় খালেদা জিয়ার গাড়িবহরকে। এ সময় ফেনী ও চট্টগ্রামের মীরসরাইয়ে তাঁর গাড়িবহরে হামলা চালায় দুর্বৃত্তরা। এতে সাংবাদিকসহ বেশ কিছু মানুষ আহত হয়। হামলায় বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়।

খালেদা জিয়ার এই সফর নিয়ে আলোচনা-সমালোচনায় মুখর রয়েছেন অনেকে। আওয়ামী লীগের অনেক নেতাই গাড়িবহরের ওপর চালানো হামলাকে বিএনপির অভ্যন্তরীণ কোন্দলের ফলাফল বলে মন্তব্য করেছেন। তবে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে বিএনপির পক্ষ থেকে। দলটির দাবি সরকারি দলের নেতাকর্মীরাই এই হামলা চালিয়েছে।

আজ চট্টগ্রাম থেকেও খালেদা জিয়ার গাড়িবহরে যুক্ত হন বিপুল নেতাকর্মী। এ ছাড়া কক্সবাজারে যাওয়ার পথে মহাসড়কের বিভিন্ন স্থানে রাস্তার দুইপাশে দাঁড়িয়ে খালেদা জিয়াকে অভ্যর্থনা জানান নেতাকর্মীরা। তাঁদের দেওয়া স্লোগানে মুখরিত হয় চারপাশ।

আজ রাতে কক্সবাজার সার্কিট হাউজে অবস্থান করবেন বিএনপির চেয়ারপারসন। আগামীকাল কক্সবাজার থেকে টেকনাফ এবং উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করার কথা রয়েছে খালেদা জিয়ার। রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন ও ত্রাণ বিতরণ শেষে ৩১ অক্টোবর ঢাকা ফেরার কথা রয়েছে তাঁর।

http://www.anandalokfoundation.com/