13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কোনো বিকল্প নেই আন্দোলনের মধ্য দিয়ে আমরা দেশনেত্রীকে কারামুক্ত করব: ফখরুল

admin
March 31, 2018 10:43 pm
Link Copied!

বিশেষ প্রয়িবেদকঃ “আমরা স্পষ্ট ভাষায় বলতে চাই, কোনো বিকল্প নেই, কোনো বিকল্প নেই। শুধু আন্দোলন, আন্দোলন, আন্দোলন। আন্দোলনের মধ্য দিয়ে আমরা দেশনেত্রীকে কারামুক্ত করব। তার আগে অন্য কোনো কিছু আমরা চিন্তা করছি না, করব না।

বললেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে শনিবার বিকালে দলের আলোচনায় বিএনপি মহাসচিব এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করতে আন্দোলনের কোনো বিকল্প নেই। শান্তিপূর্ণ এবং নিয়মতান্ত্রিক আন্দোলনের মাধ্যমেই তাকে কারামুক্ত করব এবং আওয়ামী লীগের পতন ঘটাব।

তিনি বলেন, ‘আমাদের গণতন্ত্রের মাতা, আমাদের মা তিনি আজকে কারাগারে বন্দি। দেশে গণতন্ত্র যতটুকু অর্জিত হয়েছিল, যিনি স্বৈরাচারের বিরুদ্ধে নয় বছর সংগ্রাম করেছিলেন এবং গৃহবধূ হয়েও দেশের পথে-প্রান্তরে গণতন্ত্রের জন্য বেরিয়েছেন, সেই মাকে আজকে বন্দি করেছে।’

মির্জা ফখরুল বলেন, ‘সবাই উঠে দাঁড়ান, জাগ্রত হোন। এই অন্যায়ের প্রতিবাদ করতে সবাইকে রাজপথে নেমে আসতে হবে। কোনো বিকল্প নেই- আন্দোলন, আন্দোলন, আন্দোলন। আন্দোলনের মধ্য দিয়েই আমরা দেশনেত্রীকে কারামুক্ত করব। তার আগে অন্য কোনো কিছু চিন্তা করব না।’

http://www.anandalokfoundation.com/