১৮ই ডিসেম্বর, ২০১৮ ইং | ৪ঠা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:০৭
আ.লীগের দু’পক্ষের সংঘর্ষ

পটুয়াখালী স্বরাষ্ট্রমন্ত্রীর সামনেই আ.লীগের দু’পক্ষের সংঘর্ষ

পটুয়াখালী প্রতিনিধিঃ  জেলার বাউফলে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সামনেই আওয়ামী লীগের বিবদমান দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৩০ জন আহত হয়েছেন।

রোববার বেলা সাড়ে ১১টায় বাউফলের মডেল থানার উদ্বোধন অনুষ্ঠানে স্লোগান পাল্টা-স্লোগানকে কেন্দ্র করে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনাকে কেন্দ্র করে বাউফলে আওয়ামী লীগের চিফ হুইপ গ্রুপ ও পৌর মেয়র গ্রুপের সমর্থকদের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা সাড়ে ১১টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বাউফল মডেল থানার নবনির্মিত বহুতল ভবন উদ্বোধন করেন। এ সময় চিফ হুইপ আ স ম ফিরোজ এমপির গ্রুপ এবং পৌর মেয়র জিয়াউল হক জুয়েলের গ্রুপ স্লোগান ও পাল্টা স্লোগান দেওয়া শুরু করে। একপর্যায়ে তা রক্তক্ষয়ী সংঘর্ষে রূপ নেয়। এসময় সভাস্থলের চেয়ারসহ বিভিন্ন জিনিস ভাংচুর করা হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে অনুষ্ঠান শুরু হয়।

উল্লেখ্য, বাউফলে ৬ কোটি ৪৫ লাখ টাকায় নির্মিত হয় বহুতল বাউফল মডেল থানা ভবন। এ ভবনটিতে নারী ও পুরুষ পুলিশ সদস্যদের জন্য রয়েছে আলাদা ব্যারাক, আটকদের জন্য পর্যাপ্ত ব্যবস্থা এবং রয়েছে আধুনিক কনফারেন্স রুম।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.